Logo
Logo
×

বিনোদন

অর্জুনকে নিয়ে রহস্যময় পোস্ট মালাইকার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পিএম

অর্জুনকে নিয়ে রহস্যময় পোস্ট মালাইকার

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা তার ব্যক্তিগত জীবনে সবসময় আলোচনায় থাকেন। সম্প্রতি একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন তিনি, যা রীতিমতো সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। যারা সুখে-দুঃখে একসঙ্গে থাকেন, তাদের হৃদয়ে বিশেষ স্থান দেওয়া প্রয়োজন বলে মনে করেন এ অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পোস্টে মালাইকা লিখেছেন, 'সবসময় তাদের গুরুত্ব দিন, যারা আপনার সুখে খুশি এবং আপনার দুঃখে দুঃখী হবে। তারাই একমাত্র ব্যক্তি, যারা আপনার হৃদয়ে নিজেদের কাজ দিয়ে বিশেষ জায়গা করে নিয়েছে।’

 যদিও অভিনেত্রী ক্যাপশনে সম্পর্ক ভাঙা প্রসঙ্গে আর কিছুই লেখেননি। তবে অর্জুন কাপুরের সঙ্গে তার বিচ্ছেদের খবর এখন শিরোনামে।

সম্প্রতি মালাইকা যখন বিদেশে ছুটি কাটাচ্ছিলেন, তখন তিনি একটি রহস্যময় ব্যক্তির ছবি শেয়ার করেছিলেন। নেটিজেনরা এ ছবি দেখে এমনটিও দাবি করেছেন যে, অর্জুনের সঙ্গে তার প্রেম ভেঙেছে। নতুন কারও সঙ্গেই তিনি ডেটিং করছেন। তবে মালাইকা এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি।

৫০ বছর বয়সি মালাইকা সবসময়ই ফিটনেসের প্রতি ভীষণভাবে মনোযোগী। তিনি জিমে অনেকটা সময় কাটান এবং যোগব্যায়ামও করেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় এবং তার ভিডিওগুলো মাঝেমধ্যেই শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

উল্লেখ্য, অর্জুন কাপুর ২০১২ সালে 'ইশাকজাদে' সিনেমা দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন। তাকে শেষ দেখা গিয়েছিল 'দ্য লেডি কিলার'-এ, যা ২০২৩ সালে মুক্তি পেয়েছিল। এবার তাকে দেখা যাবে 'মেরি পত্নী কা রিমেক'-এ। 'সিংহম এগেইন'-এও দেখা যাবে তাকে। তবে ছবি মুক্তি থেকে বিভিন্ন বিষয়ের মাঝেও তাদের প্রেম ভাঙা নিয়ে একঝাঁক প্রশ্ন রয়েছে সবার মনে। আর কি একসঙ্গে দেখা যাবে না এ তারকা জুটিকে?

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম