Logo
Logo
×

বিনোদন

মেয়েকে নিয়ে কেন দৌড়ে গাড়িতে উঠলেন ঐশ্বরিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০ পিএম

মেয়েকে নিয়ে কেন দৌড়ে গাড়িতে উঠলেন ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া

মুম্বাইতে চলছে গণেশবন্দনা। সম্প্রতি মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে জেএসবি গণপতি মণ্ডপে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানেই মা ও মেয়েকে নিয়ে রীতিমতো হিমশিম খেতে দেখা যায় অভিনেত্রীকে। সেখানে দেখা যায়নি অভিষেক বচ্চনকেও।

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কে নাকি চিড় ধরেছে, বেশ কিছু দিন ধরে এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। বিয়েবিচ্ছেদের জল্পনা চলছে বলিউডের অন্দরেও। আম্বানিদের বিয়ের আসরে ঐশ্বরিয়া ও অভিষেক একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা আরও ঘনীভূত হয়। যদিও এই বিষয়ে এখনো মুখ খোলেননি বচ্চন পরিবারের কেউ-ই। 

ইতোমধ্যে শ্বশুরবাড়ি ছেড়ে নাকি মা ও মেয়েকে নিয়ে অন্যত্র থাকা শুরু করেছেন অভিনেত্রী। এসব জল্পনার মধ্যেই ঐশ্বরিয়ার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, গণেশ পুজোয় গিয়ে প্রায় হাজার হাজার লোকের মাঝে পড়ে যান তারা। গাড়ি পর্যন্ত পৌঁছতেই ঘাম ছুটে যায় তাদের। মণ্ডপের বাইরে কোনোমতে পৌঁছাতেই মেয়ে আরাধ্যাকে বলেন, —এখনই দৌড়ে গাড়িতে উঠে পড়। আর মাকে নিয়ে কোনোমতে গাড়িতে উঠে হাঁপ ছাড়েন এ অভিনেত্রী।

মেয়ে আরাধ্যা যে তার জীবনের একমাত্র প্রাধান্য, সেটি বিভিন্ন সময় সাক্ষাৎকারে জানিয়েছেন ঐশ্বরিয়া। মেয়ের বয়স ১২। তবে সার্বক্ষণিকই তাকে দেখা যায় মায়ের হাত ধরে। এক মুহূর্তের জন্য মেয়েকে কাছছাড়া করেন না অভিনেত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম