Logo
Logo
×

বিনোদন

‘আল্লাহর কাছে শুকরিয়া আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ পিএম

‘আল্লাহর কাছে শুকরিয়া আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে’

সাদিয়া আয়মান

জুলাইয়ে ছাত্র-জনতার আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীদের ওপর পুলিশ ও আওয়ামী লীগের দফায় দফায় হামলায় সহস্রাধিক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন অনেক শিক্ষার্থী। আন্দোলনের সময় শিক্ষার্থীদের বিরুদ্ধে মামলা ও গণগ্রেফতারও হয়। আন্দোলন সামাজিকমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে সক্রিয় ছিলেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। সেই তালিকায় শোবিজ ইন্ডাস্ট্রির তারকারাও ছিলেন।

তবে গত ৫ আগস্ট ক্ষমতা ছেড়ে দেশ থেকে শেখ হাসিনা পালিয়ে যান। সম্প্রতি শোবিজে কাজও শুরু হয়েছে। আর বিরতি শেষে শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী সাদিয়া আয়মান। ‘পুতুল পুতুল’ খেলা’ নামে একটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি।

এ বিষয়ে গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাদিয়া আয়মান বলেন, আন্দোলন, বন্যায় দেশের পরিস্থিতি ভালো ছিল না। পরিস্থিতি বিবেচনা করে ওই সময় কাজ করা সম্ভব হয়নি। সম্প্রতি ফাহমি ভাইয়ের একটি নাটকের কাজ শেষ করলাম। আশা রাখি দর্শকদের কাছে নাটকটি ভালো লাগবে।

এদিকে শিক্ষা আন্দোলনে বেশ সরব ছিলেন হালের এই ক্রেজ অভিনেতা। কিন্তু আওয়ামী সরকার পতনের আগে আন্দোলনে সমর্থন থাকায় অনেক ধকল পোহাতে হয়েছে তাকে। এমনকি হুমকিও পেয়েছিলেন তিনি। কিন্তু এরপরও সেসব গুরুত্ব না দিয়ে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে গেছেন।

অভিনেত্রী বলেন, ওই সময় লেখালেখি করার কারণে আমার রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড কী, আমি কে, এসব জানতে চাওয়া হয়েছে। মহান আল্লাহর কাছে শুকরিয়া যে, সেই সরকারের পতন হয়েছে। তা যদি না হতো, তাহলে আমিসহ আরও অনেককেই ওরা বিপদে ফেলত। এই সময় অন্তত মানুষ তাদের চিনতে পেরেছে। এমনকি কিছু শিল্পীর মুখোশ উন্মোচন হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম