Logo
Logo
×

বিনোদন

অসামাজিক কাজে যুক্ত থাকার খবরে যা বললেন নায়িকা শিরিন শিলা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পিএম

অসামাজিক কাজে যুক্ত থাকার খবরে যা বললেন নায়িকা শিরিন শিলা

শিরিন শিলা। ছবি: সংগৃহীত

কিছু ইউটিউব চ্যানেল এবং ফেসবুক আইডিতে তার নামে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন চিত্রনায়িকা শিরিন শিলা। এর জেরে ১৮টি ইউটিউব চ্যানেল ও ফেসবুক আইডির লিংক তুলে ধরে রাজধানীর বাড্ডা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম।

জানা গেছে, সম্প্রতি বিভিন্ন সামাজিক মাধ্যমে ‘অসামাজিক কাজের সঙ্গে জড়িত শিরিন শিলা’-এমন শিরোনামে কিছু কনটেন্ট চোখে পড়ে শিরিন শিলার। শুরুতে এসব কনটেন্ট পাত্তা না দিলেও ক্রমেই তা অসহনীয় পর্যায়ে চলে যায়। এটাকে তার ক্যারিয়ার ধ্বংসের পাঁয়তারা হিসেবে উল্লেখ করেছেন শিরিন শিলা।

অভিনয়শিল্পী সংঘের সংস্কার দাবিতে শিল্পীদের আলটিমেটাম

তার ভাষায়, ‘প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে আজগুবি ও ভুয়া তথ্য দিয়ে কনটেন্ট তৈরি করে প্রচার করছে একাধিক ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ। সেসব আবার লাখ লাখ মানুষ দেখছে। আমার সম্মান নষ্ট করে ভিউ-বাণিজ্য করা হচ্ছে। আমি সামাজিকভাবে হেয়-প্রতিপন্ন হচ্ছি। আমার পরিবার ও আত্মীয়-স্বজনের সম্মানহানি হয়েছে। এমন মিথ্যা খবরে একজন শিল্পীর জীবন বিপন্ন হতে পারে, ক্যারিয়ার ধ্বংস হতে পারে।’ 

তিনি আরও বলেন, ‘আমার চরিত্র নিয়ে কথা তুলেছে, নেতিবাচক খবর প্রকাশ করেছে। আমি নাকি নানা ধরনের অসামাজিক কাজের সঙ্গে জড়িত, দেশ ছেড়ে পালিয়ে গেছি। এগুলো অসত্য। ভক্ত-দর্শকের কাছে আমার সম্পর্কে ভুল বার্তা যাচ্ছে। এসব কোনোভাবেই মেনে নিতে পারছি না।’

প্রসঙ্গত, শিরিন শিলাকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘শেষ বাজি’ সিনেমায়। মেহেদি হাসানের পরিচালনায় এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ অনেকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম