Logo
Logo
×

বিনোদন

সালমান শাহর অভাব অনুভব করছেন দীঘি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০০ পিএম

সালমান শাহর অভাব অনুভব করছেন দীঘি

প্রয়াত নায়ক সালমান শাহ ও অভিনেত্রী দীঘি। ছবি: সংগৃহীত

১৯৯৬ সালে ২৪ বছর বয়সে ধরাধাম ত্যাগ করেন নায়ক সালমান শাহ। তার ২৮তম মৃত্যুবার্ষিকী আজ। সালমান শাহর মৃত্যু এখনো রহস্যে ঘেরা। তিনি আত্মহত্যা করেছিলেন নাকি হত্যাকাণ্ডের শিকার হয়েছিলেন, এই প্রশ্নের উত্তর এখনো মেলেনি। তবে খুব অল্প সময়েই সালমান শাহ যে মানের কাজ করেছেন, তাতে এখনো তরুণ প্রজন্মের নায়ক-নায়িকাদের আদর্শ হয়ে আছেন তিনি।

সালমান শাহর মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাভরে তাকে স্মরণ করেছেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সামাজিক মাধ্যমে এক পোস্টের মাধ্যমে সালমান শাহর প্রতি শ্রদ্ধা জানিয়ে এই অভিনেত্রী লিখেছেন, ‘সালমান শাহ ছিলেন বাংলাদেশের চলচ্চিত্র জগতের এক অনন্য রত্ন, যিনি তার অভিনয়ের মাধ্যমে কোটি কোটি মানুষের হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে নিয়েছিলেন। তার প্রতিটি চরিত্র, প্রতিটি দৃশ্য ছিল একেকটি জীবন্ত অনুভূতি, যা আমাদের হাসি-কান্না, সুখ-দুঃখের অভিজ্ঞতা ভাগাভাগি করেছিল’।

‘বাবরের মা-বাবাকে অনুরোধ, ওর বিয়ের ব্যবস্থা করুন’

সালমান শাহর অভাব অনুভব করছেন জানিয়ে দীঘি যোগ করেন, ‘যতই দিন গড়াচ্ছে, আপনার উপস্থিতি এবং প্রতিভার অভাব ততই অনুভব হচ্ছে। আপনার স্মৃতি চিরকাল আমাদের মনে থাকবে এবং আপনার শূন্যতা কখনো পূরণ হবার নয়। সালমান শাহ আমাদের অশ্রুসিক্ত চোখে ও হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন। তার প্রতি আমাদের গভীর শ্রদ্ধা ও ভালোবাসা আজও অমলিন’।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে দেশের চলচ্চিত্র জগতে আবির্ভাব হয় দীঘির। অনেক চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে কাজ করা দীঘি এখন বড় পর্দা এবং ওটিটিতে দাপিয়ে বেড়াচ্ছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম