Logo
Logo
×

বিনোদন

বিচ্ছেদ গুঞ্জন দূরে ঠেলে এক হচ্ছেন ঐশ্বরিয়া-অভিষেক?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ পিএম

বিচ্ছেদ গুঞ্জন দূরে ঠেলে এক হচ্ছেন ঐশ্বরিয়া-অভিষেক?

গত এক বছর ধরে গুঞ্জন শোনা যাচ্ছে সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক ভালো যাচ্ছে না। এরই মধ্যে মেয়ে আরাধ্যাকে নিয়ে ‘জলসা’য় হাজির অভিনেত্রী। এতে শুরু হয়েছে নতুন জল্পনা।

বচ্চন পরিবারের বিলাসবহুল আবাসন ‘প্রতীক্ষা’। সেখানেই বিয়ে হয় অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের। সেই ‘প্রতীক্ষা’ই গত বছর মেয়ে শ্বেতা বচ্চনকে দিয়ে দিয়েছেন অমিতাভ-জয়া। তার পর থেকেই নাকি শ্বশুর-শাশুড়ির ওপর মনঃক্ষুণ্ণ ঐশ্বরিয়া। এরইমধ্যে বেশ কয়েক বার অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনও শোনা যায়। মেয়ে আরাধ্যাকে নিয়ে নাকি বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করেন ঐশ্বরিয়া।

১৫ বছর আগে ২০০৭ সালের ২০ এপ্রিল জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে গাঁটছড়া বাঁধেন অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই। অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে নিয়ে সেই সময় কম মাতামাতি হয়নি। পাত্র স্বয়ং বলিউডের বিগ বসের ছেলে। পাত্রী আবার বলিউড তথা বিশ্বের অন্যতম সুন্দরী অভিনেত্রী বলে বিবেচিত। বলিউডের নামীদামি তারকারা এই বিয়েতে উপস্থিত হয়ে চাঁদের হাট বসিয়েছিলেন। 

প্রায় ২৭ বছরের দাম্পত্য জীবন। এর মাঝে ভাল-মন্দ নানা সময় পার করেছেন তারা। তবে গত বছর থেকে অভিষেকের সঙ্গে বিচ্ছেদের খবর শোনা গেছে। অম্বানী বাড়ির বিয়েতে গোটা বচ্চন পরিবার যখন একসঙ্গে, তখন আলাদা করে মেয়েকে নিয়ে এলেন ঐশ্বরিয়া। 

এ বার মেয়েকে নিয়ে শ্বশুরের সঙ্গে দেখা করতেই নাকি এসেছিলেন অভিনেত্রী। স্কুলের পোশাকে আরাধ্যা, সবুজ শার্ট-প্যান্ট পরে গাড়ি থেকে নামেন ঐশ্বরিয়া। তার পরেই সোজা ঢুকে যান বাড়ির অন্দরে। তবে কি মনোমালিন্য মিটিয়ে ফের একসঙ্গে হবে গোটা পরিবার? সেই জল্পনা খানিকটা জিইয়ে রাখলেন ‘বচ্চন বধূ’।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম