Logo
Logo
×

বিনোদন

কেন বিয়ে করতে চান না সালমানের ‘প্রেমিকা’ জারিন 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৭ পিএম

কেন বিয়ে করতে চান না সালমানের ‘প্রেমিকা’ জারিন 

ফাইল ছবি

সালটা ২০০৯। সদ্য ব্রেক আপ হয়েছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের। ওই সময় অনেকটা ক্যাটের মতো দেখতে জ়ারিন খানকে বলিউডে নিয়ে এলেন ভাইজান। একসঙ্গে জুটি বাঁধলেন অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-এ। বলিউড পাড়ায় তখন গুজব রটেছিল, জ়ারিন খানের প্রেমেই নাকি মজেছিলেন সালমান। কিন্তু সেই তত্ত্ব খুব বেশিদিন টেকেনি। পরে শোনা যায় ‘বিগ বস ১২’-এর প্রতিযোগী শিবাশিস মিশ্রের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জারিন। প্রায় ৩ বছরের সম্পর্ক ছিল তাদের। কিন্তু দীর্ঘস্থায়ী হল না।

সালমানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন থিতিয়ে যাওয়ার পর থেকে বেশ কয়েক জন তারকার সঙ্গে নাম জড়ায় জ়ারিনের। তবে ২০২১ সালে প্রেমিক শিবাশিসের সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন এই অভিনেত্রী। তারপর জ়ারিনের জীবনের চড়াই- উতরাইয়ে পাশে ছিলেন প্রেমিক। কিন্তু হঠাৎ করে বিচ্ছেদের খরব শোনা যায় তাদের। তবে কী কারণে ছাড়াছাড়ি হল, তা জানা না গেলেও অভিনেত্রীর বান্ধবী জানিয়েছেন দু’জনের সম্মতিতেই এই সম্পর্ক ভেঙেছে। যা হয়েছে, সুষ্ঠু ভাবেই হয়েছে। 

ইতোমধ্যে একে অপরকে সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়ে দেন তারা। শিবাশিস জ়ারিনের পুরনো সব ছবিও মুছে ফেলেছেন। দিন কয়েক আগেই এক পডকাস্ট শোয়ে এসে অভিনেত্রী জানিয়েছেন, বিয়ে করতে চান না। এই বন্ধনে বিশেষ আস্থা নেই তার।

‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’-এর মতো ছবিতে কাজ করেছেন জ়ারিন। যদিও তেমন ভাবে দাগ কাটতে পারেননি। তার শেষ ছবি ‘হম ভি আকেলে তুম ভি আকেলে’ মুক্তি পেয়েছিল বছর দুয়েক আগে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম