Logo
Logo
×

বিনোদন

একাধিক সন্তান দীপিকার গর্ভে? যে কারণে শুরু এমন আলোচনা 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১ পিএম

একাধিক সন্তান দীপিকার গর্ভে? যে কারণে শুরু এমন আলোচনা 

ছবি : সংগৃহীত

বলিউডের পাওয়ার কাপল খ্যাত জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন-রণবীর সিং এর সংসারে আসছে নতুন সদস্য। সেপ্টেম্বরেই মা হওয়ার কথা দীপিকার। 

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দীপিকা-রণবীর সুখবর ঘোষণা করেছিলেন। সেখানেই তারা আভাস দিয়েছিলেন সেপ্টেম্বরে কোলে আসবে তাদের প্রথম সন্তান। 

সেই হিসেবে সন্তান জন্ম দেওয়ার আর বাকি মাত্র কয়েক দিন। তবে এরই মধ্যে উন্মুক্ত বেবি বাম্প প্রকাশ্যে এনে দীপিকা প্রমাণ দিয়েছেন তিনি সত্যিই মা হচ্ছেন। মা হওয়ার ‘অভিনয়’ করছেন না। 

তবে এরই মধ্যে ভক্তদের মনে দানা বেঁধেছে নতুন এক প্রশ্ন– এক নয় একাধিক সন্তান রয়েছেন দীপিকার গর্ভে? তার বেবি বাম্পের আকার ও আয়তন দেখে আসছে এমন প্রশ্ন। যদিও জানিয়ে রাখা যাক, মা হওয়ার যে খবর শেয়ার করেছিলেন দীপিকা, তাতে এমনটি কোথাও উল্লেখ করেননি তিনি। 

তবে বলিউডের বেশ কিছু সূত্রের দাবি, বিদেশে গিয়ে নাকি হবু সন্তানের লিঙ্গ নির্ধারণ করে এসেছেন তারা, ভারতে যা দণ্ডনীয় অপরাধ। শোনা যাচ্ছে পুত্র সন্তানের মা হবেন দীপিকা। যদিও দীপিকা বা তার স্বামী অভিনেতা রণবীর সিং এ নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। 

জানা গেছে, সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে দীপিকা বেছে নিয়েছেন ২৮ সেপ্টেম্বর এই তারিখটি। মা হওয়ার পর বেশ খানিকটা ব্রেক নিতে চান তিনি, এখনই চান না কাজে যোগ দিতে। সদ্যোজাতের সঙ্গে কাটাতে চান বেশ কিছুটা সময়। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে আগামী মার্চ মাসে কাজে আবারও যোগ দিতে পারেন তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম