Logo
Logo
×

বিনোদন

১ মিনিট ১২ সেকেন্ডের ভিডিওতে যা বললেন বুবলী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৪, ০৭:৪৪ পিএম

১ মিনিট ১২ সেকেন্ডের ভিডিওতে যা বললেন বুবলী

ছবি: সংগৃহীত

বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন তারকারা। ত্রাণসামগ্রী নিয়ে নিজের এলাকায় ছুটে গেছেন নোয়াখালীর মেয়ে চিত্রনায়িকা শবনম বুবলীও। প্রত্যন্ত এলাকায় গিয়ে ত্রাণ দেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার রাতে ত্রাণসামগ্রী বিতরণের একটি ভিডিও এবং কয়েকটি স্থিরচিত্র নিজের ফেসবুকে পোস্ট করেন তিনি; যার যার অবস্থান থেকে সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়াতে অনুরোধ করেন।

বুবলী বলেন, শো–অফের জন্য তিনি ছবিগুলো পোস্ট করেননি; বরং অন্যরা যাতে এই ভালো কাজে উৎসাহী হন, সেটাই চেয়েছেন তিনি। এ সময় মানুষের পাশে দাঁড়ানোকেই জরুরি মনে করছেন অভিনেত্রী।

১ মিনিট ১২ সেকেন্ডের ভিডিও ও পোস্ট করা স্থিরচিত্রের ক্যাপশনে বুবলী লিখেছেন, বন্যার্ত মানুষদের কাছ থেকে দেখে কষ্টগুলো আরও দ্বিগুণ অনুভব হলো। আমার মতো করে আমি সব সময় চেষ্টা করি এই ভালোবাসার মানুষগুলোর কাছাকাছি থাকতে। কারণ এটা আমার মানসিক শান্তি। 

তিনি লিখেছেন, সত্যিকার অর্থে সবার একাত্মতা ও ভালোবাসায় বন্যায় বিপদগ্রস্ত মানুষের জন্য ঢাকায় প্রচুর উপহারসামগ্রী জমা হয়েছে; কিন্তু তাদের কাছে এসব পৌঁছানো এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। কারণ বন্যার পানিতে যোগাযোগ ব্যবস্থার খুব নাজুক অবস্থা গ্রামের দিকে। তাই সবাইকে অনুরোধ করব, বন্যার্তদের কাছে যেন তাদের প্রাপ্য উপহারসামগ্রীগুলো পৌঁছায়, সেদিকে সবাই মিলে সহযোগিতা করুন।

চলচ্চিত্রে আট বছরের অভিনয় জীবন পার হতে চলেছে শবনম বুবলীর। শামীম আহমেদ পরিচালিত ‘বসগিরি’ ছবি দিয়ে শাকিব খানের সঙ্গে বড়পর্দায় অভিষেক ঘটে তার। এরপর থেকে সমানতালে কাজ করছেন। শাকিবের সঙ্গে ডজনখানেক ছবিতে অভিনয় করেছেন তিনি। 

চলচ্চিত্রে অভিনয়ে আসার আগে বুবলী একটি বেসরকারি টেলিভিশনে সংবাদ পাঠকের কাজ করতেন। তারও আগে বেসরকারি একটি বিমান সংস্থায় কেবিন ক্রু হিসেবেও কয়েক বছর চাকরি করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম