Logo
Logo
×

বিনোদন

কীভাবে ধূমপান ত্যাগ করেন, জানালেন রানী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ০৯:৫৯ এএম

কীভাবে ধূমপান ত্যাগ করেন, জানালেন রানী

বলিউডে বহু তারকা রয়েছেন, যারা সিগারেটে আসক্ত। আর তা নিয়ে প্রকাশ্যে কথা বলতে কখনো পিছপা হতেন কেউই। শাহরুখ খান থেকে শুরু করে অজয় দেবগন— সবাই ছিলেন চেইন স্মোকার। সে তালিকাতেও ছিলেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। তিনিও প্রথম থেকেই সিগারেটের নেশায় ডুবে থাকতেন। বারবার তার মা মানা করা সত্ত্বেও রানী সিগারেট ছাড়তে পারেননি। এমনকি তিনি বারবার ছাড়ার চেষ্টা করেও পারেননি। কারণ হিসাবে জানান— বিভিন্ন অস্বস্তিতে তিনি ভুগতেন। 

মায়ের থেকে বাঁচতে রানী মুখার্জি বাথরুমে গিয়ে ধূমপান করতেন। শুধু তাই নয়, রীতিমতো ডিয়োড্রেন্ট ব্যবহার করতেন চড়া গন্ধের। মুঠো মুঠো মিন্ট রাখতেন নিজের স্টকে। যাতে কেউ বুঝতে না পারেন। পরে এ অভিনেত্রী ধীরে ধীরে সিগারেট ছাড়তে শুরু করেছিলেন। যখন তিনি সন্তানসম্ভবা হয়েছিলেন, তখন চেষ্টা করেছিলেন যতটা সম্ভব কম ধূমপান করার। একাধিকবার সাক্ষাৎকারে এসে নিজের এই কঠিন পরিস্থিতি নিয়ে মুখ খুলেছিলেন রানী মুখার্জি।

সেই সময়টা কতটা খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে গেছে, সে কথা তিনি অকপটে বলেছেন। প্রতিমুহূর্তে সিগারেট ছাড়া থাকতেই পারতেন না রানী। শেষে সন্তানের কথা ভেবে ধূমপান কমিয়ে দেন। আর গর্ভে যখন সন্তান, তখন আর ঝুঁকি নিতে রাজি ছিলেন না তিনি। অবশেষে স্থির করেন— একটু একটু করে সরে আসবেন এই নেশা থেকে। সেই চেষ্টাই করতে থাকেন প্রতিনিয়ত। আর একটা সময় পর রানী মুখার্জি এই নেশা একেবারেই ত্যাগ করে ফেলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম