Logo
Logo
×

বিনোদন

নেটিজেনদের রোষানলে অপু বিশ্বাস

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৪, ০১:৫৬ এএম

নেটিজেনদের রোষানলে অপু বিশ্বাস

ছবি সংগৃহীত

দেশের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তবে এখন সিনেমার কাজ নেই হাতে, ব্যস্ততা বিভিন্ন শো রুম উদ্বোধন নিয়েই। দেশের আনাচে কানাচে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রচারেই তার সময় কাটে। এ মুহুর্তে দেশে ভয়াবহ বন্যায় কবলিত বেশ কিছু জেলা। 

বন্যার্তদের সাহায্যে নানা শ্রেণি-পেশার মানুষ এগিয়ে এসেছেন। বসে নেই শিল্পীরাও। তারাও ছুটে যাচ্ছেন সহযোগিতা নিয়ে বানভাসিদের দরজায়। সম্প্রতি অপু বিশ্বাস এক ভিডিও পোস্ট করে জানান, তিনিও আর্থিক সহযোগিতা করেছেন বন্যার্তদের জন্য। ভিডিও বার্তা পোস্ট দিয়ে অপু তার।

ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছিলেন, ‘দেশে আকস্মিক বন্যায় অসহায় হয়ে পড়া মানুষের জন্য আমার পক্ষ থেকে ছোট্ট একটু উপহার। দেশের বিভিন্ন অঞ্চলে লক্ষ লক্ষ মানুষ পানি বন্দি হওয়ায় মনটা ভালো নেই। অসহায় হয়ে পড়া মানুষগুলোর আর্তনাদ দেখলে মন চায় ছুটে যাই তাদের কাছে। অসহায় বাচ্চাদের মায়াবী মুখগুলো দেখলে বুকটা ছটফট করে, কারণ আমার নিজেরও ছেলে আছে। এইসব ছোট্ট বাচ্চাদের মাঝে আমি আমার ছোট্ট জয়কে খুঁজে পাই। কিন্তু আমার একমাত্র ছেলে জয়কে রেখে তাদের কাছে ছুটে যেতে পারছি না।’ 

আর তাতেই আওয়ামী লীগের রাজনীতি করা এ নায়িকা রোষানলে পড়েন নেটিজেনদের। তার এই কথার সূত্র ধরেই নেটিজেনরা মন্তব্যের ঘরে লিখছেন, ‘ছোট্ট জয়কে রেখে সারা দেশে ফিতা কাটতে পারেন আর বন্যার্তদের কাছে যেতে পারেন না। এসব ভন্ডামি ছাড়েন।’ 

কেউ কেউ বলছেন, ‘আপার (শেখ হাসিনা) সাথের ছবিগুলো কেন সরালেন।’ 

এছাড়া সেই পোস্টের নিচে শত শত কমেন্ট পড়েছে যার অধিকাংশই নেতিবাচক। অনেকেই তাদের ক্ষোভ ঝাড়ছেন এ নায়িকার উপর। 

এর কারণ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিরব ছিলেন অপু বিশ্বাস।  স্বৈরাচার সরকার শেখ হাসিনার ‘দোসর’ হওয়ার কারণে সে কোন কথা বলতে পারেনি এমনটাই দাবী করছেন নেটিজেনরা।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম