Logo
Logo
×

বিনোদন

অন্ধকারে ভূতের চেয়ে পুরুষরা বেশি বিপজ্জনক : টুইঙ্কেল 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৪, ০৩:০৬ পিএম

অন্ধকারে ভূতের চেয়ে পুরুষরা বেশি বিপজ্জনক : টুইঙ্কেল 

আরজি করকাণ্ডে বিচার না পাওয়া পর্যন্ত মাঠ ছাড়ছেন না ভারতের জনগণ। এ ছাড়া রাজপথে থেকে এর প্রতিবাদ জানাচ্ছেন বিনোদন জগতের তারকারাও। টালিউড-বলিউডসহ প্রায় সব মহলের তারকারাই এ ন্যক্কারজনক কাণ্ড নিয়ে মুখ খুলেছেন। এ ছাড়া এমন ঘটনার পরও ভারতজুড়ে যেন কোনোভাবেই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা। এবার প্রতিবাদে মুখর স্পষ্টভাষী স্বভাবের বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। 

রাজনৈতিক কিংবা সামাজিক, যে কোনো ইস্যু নিয়েই কলমের ধারে খোঁচা দিতে পিছপা হন না এ অভিনেত্রী। ভারতের পশ্চিমবঙ্গে আরজি করকাণ্ডে চিকিৎসককে খুন ও ধর্ষণে যখন দেশে নারীদের নিরাপত্তা আবারও প্রশ্নের সম্মুখীন হয়েছে, তখনই সেই আবহে সোজা কথা টুইঙ্কেল খান্না।

সম্প্রতি মুক্তি পেয়েছে ভূতের সিনেমা ‘স্ত্রী টু’। সেই সিনেমা দেখেই সমসাময়িক প্রেক্ষাপট তুলে ধরেন টুইঙ্কেল। তিনি এ সিনেমা দেখার পর বললেন, ‘অন্ধকার রাস্তায় ভূতের থেকে এখন পুরুষরা বেশি বিপজ্জনক।’

সামাজিকমাধ্যমে ‘মিসেস ফানি বোনস’ ছদ্মনামে একটি পোস্টে টুইঙ্কল লিখেছেন, ‘বর্তমান পরিস্থিতিতে অন্ধকার রাস্তায় পুরুষের থেকে ভূতের মুখোমুখি হওয়া নারীর পক্ষে অনেক নিরাপদ।’ তিনি বলেন, কখনো কলকাতা, কখনো বদলাপুর, কখনো আসাম, আবার কখনো অন্যত্র নারীর সঙ্গে নারকীয় ঘটনা ঘটেই চলেছে। দেখেশুনে তার মনে হচ্ছে— অন্ধকারে মানুষ এখন সবচেয়ে বেশি বিপজ্জনক। সেই তুলনায় অশরীরীরা অনেক ভালো।

কিছু দিন আগেই আরজি কর হাসপাতালে তরুণী ডাক্তারের নৃশংস হত্যাকাণ্ড নাড়িয়ে দেয় টুইঙ্কলকে। একই সঙ্গে তিনি মেয়েদের ‘নাইট ডিউটি’ নিয়েও সরব থাকেন। তিনি বলেন, একুশ শতকেও মেয়েদের ঘরবন্দি না রেখে কর্মক্ষেত্র থেকে সর্বত্র তাদের নিরাপত্তার দিকটি আইনের সাহায্যে আরও জোরালো করার সময় এসেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম