Logo
Logo
×

বিনোদন

ভারতে এখন যে ধরনের ঘটনা ঘটছে, সেটি ভয় পাওয়ার মতো: কঙ্গনা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৪, ০১:২২ পিএম

ভারতে এখন যে ধরনের ঘটনা ঘটছে, সেটি ভয় পাওয়ার মতো: কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত প্রায় সময় আলোচনায় থাকেন। অবশ্য এ ঠোঁটকাটা স্বভাবের রানি আলোচনায় থাকতে বেশ পছন্দ করেন। তাই বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন বিষয়ে মন্তব্য করতে দেখা যায় তাকে। এবার অনলাইন কন্টেন্টেও নজরদারি চালানোর দাবি করেন কঙ্গনা। 

হিন্দুস্তান টাইমসের এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী বলেছেন, অনলাইন কন্টেন্টের ওপর নজরদারি চালানো উচিত। কারণ আজকাল কন্টেন্ট ভীষণ উগ্র ও নৃশংস হয়ে যাচ্ছে। 

কঙ্গনা রানাউত অভিনীত ছবি এমারজেন্সি মুক্তি পেতে চলেছে শিগগির। এ ছবিতে তাকে ভারতের সাবেক তথা প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে। আর সেই ছবির প্রচারের ফাঁকেই অভিনেত্রী জানালেন কেন এ বিষয়ে সেন্সরশিপের প্রয়োজন আছে।

তিনি বলেন, আজকাল কন্টেন্ট ভীষণ উগ্র ও নৃশংস হয়ে যাচ্ছে। বিশেষ করে মানুষ যেখানে যখন ইচ্ছে কানে হেডফোন লাগিয়ে নোংরা ছবি দেখছে। এতে নারীর বাড়ছে নারীর অবজেক্টিফিকেশন করার প্রবণতা। অনলাইন শোর ওপর নজরদারি চালানো উচিত। এমনকি ইউটিউবের কন্টেন্টের ওপরেও। অনেক দেশেই ইতোমধ্যে এটা চালু করে দিয়েছে, আর তারা ভারতের থেকে অনেক ভালো আছে। ভারতে এখন যে ধরনের ঘটনা ঘটছে, সেটি ভয় পাওয়ার মতোই।

উল্লেখ্য, নানান চড়াই-উতরাই পার করে অবশেষে মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউত অভিনীত, পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘ইমার্জেন্সি’। এই ছবিটি বিভিন্ন কারণে বারবার মুক্তির তারিখ পিছিয়েছে। এর মধ্যেই ট্রেলার মুক্তি পেয়েছে। এ ছবিতে কঙ্গনা রানাউত ছাড়াও থাকছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়স তালপাড়ে প্রমুখ। থাকছেন প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকও। জি স্টুডিওজ এবং মণিকর্নিকা ফিল্মস এই ছবিটির প্রযোজনা করেছে। ভারতের অন্যতম অশান্ত সময়কে তুলে ধরা হয়েছে এ ছবিটিতে। আগামী ৬ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাচ্ছে ‘ইমার্জেন্সি’। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম