Logo
Logo
×

বিনোদন

কার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা করলেন, জানালেন রিমি সেন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ০৪:১২ পিএম

কার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা করলেন, জানালেন রিমি সেন

বলিউড অভিনেত্রী রিমি সেন একটি গাড়ি কোম্পানির বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা করেছেন। নবনীত মোটরস, জাগুয়ার ল্যান্ড রোভার এবং সতীশ মোটরসের বিরুদ্ধে নোটিশ জারি করেছেন এ অভিনেত্রী। সেই নোটিশে রিমি লিখেছেন— তিনি গাড়ি চালানো শুরু করার পর প্রায় ১০ বার গাড়িটি মেরামতের জন্য গেছেন। তবে গাড়িটি এখনো পুরোপুরি মেরামত হয়নি। নিজের এ ক্ষতি ও মানসিক হয়রানির জন্য ৫০ কোটি ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের করেছেন রিমি। পাশাপাশি আইনি খরচের জন্য আরও ১০ লাখ টাকা চাওয়া হয়েছে।

নোটিশ অনুযায়ী, ২০২২ সালের ২৫ আগস্ট রিমি সেনের গাড়ি পেছন থেকে একটা পিলারে ধাক্কা মারে। কারণ রিমির গাড়ির পেছনের ক্যামেরাটি ঠিকমতো কাজ করছিল না। এরপর কোম্পানিগুলোর দুর্বল গ্রাহক পরিষেবার কারণে হয়রানির মুখে পড়তে হয় রিমিকে। সেই মানসিক টানাপোড়েন, হয়রানি ও আইনি খরচের জন্য ক্ষতিপূরণ চেয়ে এই গাড়ি প্রস্তুতকারী সংস্থাগুলোর বিরুদ্ধে নোটিশ জারি করেছেন রিমি সেন। 

এ বিষয়ে হিন্দুস্তান টাইমসকে রিমি বলেন, ‘এই গাড়ি কোম্পানি ও তাদের পরিষেবা নিয়ে আমি সম্পূর্ণ হতাশ। গ্রাহকদের প্রতি তাদের মনোভাব ভীষণই খারাপ। আমার গাড়ি পিলারে ধাক্কা খেয়েছিল, তবে এটা অন্য কোথাও অন্য মানুষের সঙ্গেও ঘটতে পারত। এ ক্ষেত্রে জীবনহানির সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। অসতর্কতার কারণে অন্য কারোর প্রাণ যেতে পারত। আমিও মারা যেতে পারতাম। তাই ক্ষতিপূরণের জন্য আমি ৫০ কোটির মামলা করেছি। কারণ যে ধরনের মানসিক হেনস্তার মুখে আমাকে পড়তে হয়েছে, তার জন্য এটা আমার প্রাপ্য। আশা করি ন্যায়বিচার পাব। আমার আইনজীবী পুষ্প গণেদিওয়ালা অ্যান্ড কোং আইনি প্রক্রিয়ার পুরো বিষয়টি দেখছেন।’

উল্লেখ্য, অভিনেত্রী রিমি সেন অনেক দিন ধরেই অভিনয় জগত থেকে দূরে আছেন। তাকে শেষবার দেখা গেছে বিগবস-৯ সিজনে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম