Logo
Logo
×

বিনোদন

ঐশ্বরিয়া আমার মেয়ে নয়, পুত্রবধূ: জয়া বচ্চন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ০৭:৪০ পিএম

ঐশ্বরিয়া আমার মেয়ে নয়, পুত্রবধূ: জয়া বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন ও জয়া বচ্চন। ছবি: সংগৃহীত

অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাইয়ের সম্পর্কে চিড় ধরেছে বলে খবর চাউর হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ক্রমেই বিচ্ছেদের দিকে এগিয়ে যাচ্ছেন তারা। যদিও বলিউডের এই তারকা দম্পতি বিষয়েটি নিয়ে এখনো পরিষ্কারভাবে নিজেদের অবস্থান জানাননি। এর মধ্যেই অভিষেকের মা অভিনেত্রী জয়া বচ্চনের একটি সাক্ষাৎকার সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সে সাক্ষাৎকারে দেখা যায়, জয়া বচ্চন মেয়ে এবং ছেলের বউয়ের মধ্যে পার্থক্য তুলে ধরছেন।

আলোচিত সে সাক্ষাৎকারে জয়া বলেন, ছেলে অভিষেক এবং মেয়ে শ্বেতা বচ্চনকে যতটা কড়াকড়ির মধ্য দিয়ে বড় করেছেন, পুত্রবধূ ঐশ্বরিয়ার ক্ষেত্রে তার ‘অ্যাপ্রোচ’ তেমন ছিল না।

‘অমীমাংসিত আসছে, আসতেই হবে’ রায়হান রাফীর হুঙ্কার

মেয়ে এবং পুত্রবধূর মধ্যে পার্থক্য তুলে ধরে জয়া যোগ করেন, মেয়েরা চাইলেই বাবা-মাকে মানিয়ে নিতে পারে, তবে শ্বশুরবাড়িতে সে অ্যাপ্রোচ খাটে না। ঐশ্বরিয়ার ওপর কড়াকড়ির অধিকার শুধু তার মায়ের রয়েছে বলেও উল্লেখ করেছিলেন জয়া।

জয়ার সে মন্তব্য নিয়ে এখন নেটিজেনদের কাটাছেঁড়া চলছে। কেউ জয়ার সততার প্রশংসা করছেন, কেউ বিষয়টিকে অন্যভাবেও দেখছেন। 

‘কফি উইথ করণ’ এর এক পর্বে অবশ্য জয়া বলেছিলেন, অমিতাভ বচ্চন ঐশ্বরিয়াকে পুত্রবধূ নয়, বরং নিজের মেয়ের মতোই দেখেন। মেয়ে শ্বেতার বিয়ের পর ঘরে তার শূন্যস্থান ঐশ্বরিয়া পূরণ করেছেন বলে মনে করতেন অমিতাভ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম