Logo
Logo
×

বিনোদন

রাহুল-শ্রদ্ধার সম্পর্কে ভাঙন? যা জানা গেল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৪, ০৪:০৯ পিএম

রাহুল-শ্রদ্ধার সম্পর্কে ভাঙন? যা জানা গেল

বলিউড অভিনেতা রাহুল মোদি ও অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের বিচ্ছেদের গুঞ্জন আবারও জোরালো হয়েছে। সামাজিকমাধ্যমে নেটিজেনদের মাঝে এ আলোচনা শুরু হয়েছে। এদিকে শিগরিগই তাদের নতুন ছবি ‘মুক্তি পেতে চলেছে। এর মাঝেই ব্যক্তিগত জীবনে বিচ্ছেদের মধ্যেই মুক্তির অপেক্ষায় স্ত্রী ২। পুরোদমে চারদিকে চলছে প্রচারও। এর মধ্যেই রাহুল মোদির সঙ্গে শ্রদ্ধা কাপুরের সম্পর্কে ভাঙনের সুর। সামাজিকমাধ্যমে নেটিজেনরা কেউ কেউ মনে করছেন, নিশ্চিত তাদের সম্পর্কে ভাঙন ধরেছে। এ বিষয়ে অভিনেত্রীর পরিবার থেকেই এমন ইঙ্গিত পাওয়া যাচ্ছে। যদিও এখন পর্যন্ত শ্রদ্ধা কাপুর কিংবা রাহুল মোদি— কেউ-ই এ সমালোচনা নিয়ে কোনো কথা বলেননি। 

এ খবরে দুজনের মধ্যে কে প্রথমে নীরবতা ভাঙেন, তা দেখার জন্য মুখিয়ে আছেন নেটিজেনরা। শ্রদ্ধা ও রাহুল সম্পর্কে অনেক দিন ধরেই নানা খবর ছিল চারদিকে। দুজনে ডেটিংও করছেন নিয়মিত। অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিংয়েও দুজনকে একসঙ্গে দেখা গেছে। শ্রদ্ধা কাপুরও ইনস্টাগ্রামে বেশ কয়েকবার রাহুলের সঙ্গে ডেটিংয়ের ইঙ্গিত দিয়েছেন। তবে এখন শুধু শ্রদ্ধা ও রাহুলই জানেন আসল সত্যটা কী।

এদিকে ছবি নিয়েও আলোচনা শুরু হয়েছে। 'স্ত্রী ২' সিনেমা নিয়ে নানা উত্তেজনাও কাজ করছে। ছবিটি নিয়ে প্রচুর গুঞ্জন তৈরি হয়েছে। তবে শুধু সিনেমার জন্যই নয়, অভিনেত্রী শ্রদ্ধা কাপুর তার ব্যক্তিগত জীবনের জন্যও লাইমলাইটে রয়েছেন।

আসলে মাত্র কয়েক দিন আগে খবর এসেছিল— শ্রদ্ধা কাপুর ও প্রেমিক রাহুল মোদির বিচ্ছেদ হয়েছে। এই খবরগুলো প্রচার হয়েছিল যখন শ্রদ্ধা কাপুর রাহুলকে ইনস্টাগ্রামে আনফলো করেছিলেন। এটিও লক্ষ্য করার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা জল্পনা শুরু করে দিয়েছেন, শ্রদ্ধা ও রাহুল আর একসঙ্গে নেই? বলিউডে বিনোদন জগতে গুঞ্জন— এ জুটিরও কি বিচ্ছেদ হয়েছে?

এটি কেবল একটি গুজবই নয়, এর পেছনের সত্যিটা শ্রদ্ধার খুড়তুতো ভাই নিশ্চিত করেছেন। যদিও শ্রদ্ধার ভাই এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি। অভিনেত্রীর খুড়তুতো ভাই জনাই ভোঁসলেও রাহুল মোদিকে আনফলো করেছেন। শ্রদ্ধা ও রাহুলের বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়েছে এবং বন্ধ হয়ে যায়। কিন্তু জনাই রাহুলকে আনফলো করা এই খবরগুলোকে তুলে ধরেন। এবং টক অব দ্য টাউনে কথা বলা শুরু হয় যে, সম্ভবত শ্রদ্ধা ও রাহুল আলাদা হয়ে গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম