Logo
Logo
×

বিনোদন

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে একই মঞ্চে যিশু-নীলাঞ্জনা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২৪, ১১:২৬ এএম

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে একই মঞ্চে যিশু-নীলাঞ্জনা

টালিউড অভিনেতা যিশু সেনগুপ্ত ও অভিনেত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। ইতোমধ্যে স্বামীর পদবি মুছে ফেলেছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। এরই মাঝেই একই মঞ্চে আসছেন যিশু-নীলাঞ্জনা।

সম্প্রতি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন প্রযোজক ও অভিনেত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত। সেটি নিয়েই শুরু হয় নেটিজেনদের মাঝে সমালোচনা। তিনি তার সেই পোস্টে লেখেন— 'এই বছরজুড়ে থাকল একের পর এক হারানো। একটার পর একটা ক্ষতিতে, একের পর এক যুদ্ধতে। এই কঠিন সময়ে জীবনের আসল রঙ দেখতে পেলাম। দেখলাম— ভেঙে পড়লেও তা সুন্দর থাকা যায়। জানলাম— আমায় ভালোবাসার এবং ঘিরে রাখার অনেক মানুষ আছে, আমার জীবনের শক্তির স্তম্ভ, হৃৎস্পন্দন হলো সারা, জারা ও চন্দনা। তোমাদের অনেক ভালোবাসি। যারা যোগাযোগ করার চেষ্টা করেছিলেন, তাদেরকে অসংখ্য ধন্যবাদ। এই কঠিন সময় পেরিয়ে ফিরে আসার জন্য একটু সময় নিচ্ছি।'

গত মাসেই শুরু হয়েছে অভিনেতা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের সংসারে ভাঙনের গুঞ্জন। কিন্তু ঘরসংসার ভাঙনের মাঝখানে প্রাচীর হয়েছে তৃতীয় ব্যক্তির আগমন। আর তাতেই তাদের দাম্পত্য জীবনে ফাটল ধরেছে। বর্তমানে তারা আলাদাও বসবাস করছেন। যদিও এ বিষয়ে তারা কেউ-ই মুখ খোলেননি। 

এর মধ্যেই জানা গেল এই বিচ্ছেদের মাঝেই তাদের আবারও একসঙ্গে দেখা যাবে। একই মঞ্চে পুরস্কৃত হবেন তারা। তবে একসঙ্গে আসবেন কিনা সেটি জানা যায়নি।

আনন্দবাজারের প্রতিবেদন সূত্রে জানা যায়, আজ টালিউডের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিচ্ছেন যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত। সেখানে উপস্থিত থাকবেন মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রমুখ। এ অনুষ্ঠানে এই দম্পতি পুরস্কৃতও হবেন, তবে আলাদা আলাদা বিভাগে। ২০২৩ সালে মুক্তি পাওয়া দশম অবতার ছবিটির জন্য সেরা খলঅভিনেতা হিসেবে পুরস্কার পাবেন যিশু। অন্যদিকে নীলাঞ্জনা সেনগুপ্ত সেরা প্রযোজকের সম্মান পাবেন। স্টার জলসার জনপ্রিয় মেগা হরগৌরী পাইস হোটেলের জন্যই এই সম্মান পাবেন তিনি। 

তবে জানা গেছে, যিশু শহরের বাইরে থাকায় পুরস্কার মঞ্চে নাও দেখা যেতে পারে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম