Logo
Logo
×

বিনোদন

নাগা-শোভিতার বাগদান, যা বললেন বাবা নাগার্জুন 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৪, ০৯:১০ এএম

নাগা-শোভিতার বাগদান, যা বললেন বাবা নাগার্জুন 

বলিউডের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার বাগদান সম্পন্ন হয়েছে গত বৃহস্পতিবার। ছেলের বাগদানের খবর সামাজিকমাধ্যমে পোস্ট দিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার নাগার্জুন আক্কিনেনি। তাদের প্রেম-ভালোবাসা নিয়ে এ অভিনেতা বলেন, সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর অবসাদগ্রস্ত হয়ে পড়েছিল নাগা। কিন্তু তার জীবনে শোভিতার আগমনে খুব খুশি তিনি।

বাগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগা চৈতন্য ও শোভিতার ঘনিষ্ঠরা। বাগদান নিয়ে নাগার্জুন বলেন, অনুষ্ঠানে দুই পরিবারের কাছের মানুষরাই উপস্থিত ছিলেন। এ তালিকায় ছিলেন শোভিতার বাবা-মা আর বোন। দিনটিও শুভ ছিল। তাই এই দিনেই বাগদানের সিদ্ধান্ত নেওয়া হয়। 

তিনি আরও বলেন, জ্যোতিষীর পরামর্শ নিয়ে ছেলের বাগদান সেরেছেন তিনি।

সামাজিকমাধ্যম এক্স হ্যান্ডলে দুটি ছবি পোস্ট দিয়ে তাদের শুভকামনা জানিয়ে এ অভিনেতা লিখেছেন— ‘তাদের বাগদানে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করি, তারা সুখী দম্পতি হবে। তাদের জীবন হাসি-আনন্দে ভরে উঠুক।’

বাগদান সারলেন নাগা চৈতন্য-শোভিতা ধুলিপালা

উল্লেখ্য, ২০১৭ সালের ৭ অক্টোবর নাগা চৈতন্যকে বিয়ের মধ্য দিয়ে সামান্থা রুথ প্রভু ‘আক্কিনেনি’ পরিবারের একজন হয়েছিলেন। কিন্তু চার বছরের দাম্পত্য জীবনের পর ২০২১ সালে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন নাগা চৈতন্য ও সামান্থা। এর পর থেকে নাগার সঙ্গে অভিনেত্রী শোভিতা ধুলিপালার নাম জড়ায়। তারা একে অপরের সঙ্গে ডেট করতেন। বিদেশে এই দুই তারকাকে বিভিন্ন সময়ে দেখাও গিয়েছিল, যা নিয়ে সরগরম ছিল সামাজিকমাধ্যম।

এর আগে নাগা-সামান্থা জুটিকে দক্ষিণী ভারতের জনপ্রিয় জুটি মনে করা হয়। ২০০৯ সালে ‘ইয়ে মায়া চেসেভে’ সিনেমার সেটেই তাদের মন দেওয়া-নেওয়া। দীর্ঘ আট বছর প্রেমের পর ২০১৭ সালে ৭ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম