Logo
Logo
×

বিনোদন

বাংলাদেশের নতুন মন্ত্রিসভায় আমি মন্ত্রী হতে চাই: হিরো আলম

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ০৩:৫৩ পিএম

বাংলাদেশের নতুন মন্ত্রিসভায় আমি মন্ত্রী হতে চাই: হিরো আলম

এফডিসিতে লাঞ্ছিত হওয়ার পরও এবার মন্ত্রিত্ব দাবি করে বসলেন হিরো আলম। কোটা সংস্কার ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন থেকে শুরু করে সরকার পতনের একদফা দাবিতে শেষ পর্যন্ত ক্ষমতা ছাড়তে বাধ্য হন শেখ হাসিনা। এখন দেশ ছেড়ে পালিয়ে ভারতে অবস্থান করছেন তিনি। গত ৫ আগস্ট পদত্যাগ করে ভারতে চলে যান শেখ হাসিনা।

বর্তমানে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাড়প্রান্তে বাংলাদেশ। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও সেনাবাহিনীর মাধ্যমে রাষ্ট্রপতির সৌজন্যে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের প্রক্রিয়া চলছে। আজ রাত ৮টায় অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হবে। সেই অন্তর্বর্তীকালীন সরকারের একজন মন্ত্রিত্বের দাবি করেছেন সম্প্রতি এফডিসিতে লাঞ্ছিত হওয়া অভিনেতা হিরো আলম।

অগ্নিগর্ভ পরিস্থিতি দেশজুড়ে। এ পরিস্থিতিতে নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান হিসাবে বেছে নিয়ে দেশের পরবর্তী অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার রাতে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে তিন বাহিনীর প্রধান ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের বৈঠক হয় এবং অবশেষে এ নেওয়া সিদ্ধান্ত হয়। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন এই তথ্য নিশ্চিত করেছেন। আজ রাত ৮টায় ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হবে।  সেই সরকারের একজন মন্ত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন হিরো আলম। তিনি বলেন, বাংলাদেশের 'নতুন মন্ত্রিসভায় আমি মন্ত্রী হতে চাই'।

প্রসঙ্গত, বিগত কয়েক বছরে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন অভিনেতা ও ইউটিউবার হিরো আলম। প্রতিবারই কখনো প্রচারে, আবার কখনো বা ভোটের দিন আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে নির্যাতনের স্বীকার হয়েছেন তিনি। দাবি তুলেছিলেন, একপ্রকার জোর করেই তাকে হারিয়ে দেওয়া হয়। এরই মাঝে শুরু হয় ছাত্র আন্দোলন। আওয়ামী লীগ সরকারের বিরোধিতায় পথে নামেন হিরো আলম। শেখ হাসিনা দেশছাড়ার পর পথে নামেন তিনি। এবার বাংলাদেশ নয়া সরকার তৈরির পথে তিনিও একজনমন্ত্রিত্বের দাবি জানান।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম