Logo
Logo
×

বিনোদন

আলিয়াকে নিয়ে জ্যোতিষী বিক্রম চন্দিরামনির ভবিষ্যদ্বাণী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ০৩:৪৮ পিএম

আলিয়াকে নিয়ে জ্যোতিষী বিক্রম চন্দিরামনির ভবিষ্যদ্বাণী

হলিউড ও বলিউড তারকাদের নিয়ে প্রায়ই ভবিষ্যদ্বাণী করে থাকেন ভারতের জ্যোতিষীরা। এবার বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ভারতের বিখ্যাত জ্যোতিষী বিক্রম চন্দিরামনি। 

এ অভিনেত্রী অভিনয়ে যেমন পাকা, তেমনি সংসার সামলাতেও তার জুড়ি মেলা ভার। আগামী বছর কেমন কাটবে আলিয়া ভাটের জীবনে। একই ধারাবাহিকতায় চলবে, নাকি ভিন্ন কিছু ঘটার সম্ভাবনা আছে— এমন প্রশ্নের উত্তরে জ্যোতিষী বিক্রম চন্দিরামনি বলেন, সূর্য দশার কারণে শুধু বলিউডের ক্যারিয়ারই নয়, বিভিন্ন ব্র্যান্ডে বিনিয়োগের সম্ভাবনাও রয়েছে আলিয়ার, যা ভবিষ্যতে তার সম্পদের পরিমাণ বেশ কয়েক গুণ বাড়িয়ে দেবে।

যদিও এ মধ্যে থাকছে তার কঠোর পরিশ্রম। আর এই পরিশ্রমের কারণে তার আর্থিক দিক থেকে বিপুল লাভের সম্মুখীন হবেন তিনি। শুধু তা-ই নয়, বহুদিন ধরে আটকে থাকা বাণিজ্যিক পদক্ষেপের পথ আরও সুগম হবে বলেও মন্তব্য করেন জ্যোতিষী বিক্রম চন্দিরামনি।

এ জ্যোতিষী বলেন, আলিয়ার নিজের সংসারে আরও সুখের মুখ দেখবেন। স্বামী রণবীর কাপুর ও কন্যা রাহাকে নিয়ে সংসার চালিয়ে যাবেন জোর কদমে। চলতি মাসেও বিনিয়োগের সম্ভাবনা আছে বলে জানান বিক্রম চন্দিরামনি।

আগামী বছরের এপ্রিল ও জুনে সিনে ক্যারিয়ারে শীর্ষস্থান দখলের সম্ভাবনা আছে এ অভিনেত্রীর। পাশাপাশি একের পর এক ছবির সাফল্য অপেক্ষা করছে রণবীরপত্নীর। তিনি বলেন, জন্মতিথির কারণে প্রেমের ক্ষেত্রেও বেশ সৌভাগ্যবান আলিয়া ভাট। আর যে কোনো বিষয়ে তার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ও কল্পনাশক্তি প্রখর। যদিও জীবনের যে কোনো ধাপে জ্যোতিষ বা সংখ্যার হিসাব নয়, বরং নিজের মনের চাওয়াকেই প্রাধান্য দেন অভিনেত্রী আলিয়া ভাট বলে জানান জ্যোতিষী বিক্রম চন্দিরামনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম