Logo
Logo
×

বিনোদন

মান-অভিমান ভুলে পুষ্পা-২ এর শুটিংয়ে আল্লু অর্জুন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ১১:১৩ এএম

মান-অভিমান ভুলে পুষ্পা-২ এর শুটিংয়ে আল্লু অর্জুন

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে ‘পুষ্পা ২’ ছবির পরিচালক সুকুমারের মনোমালিন্য চলছিল, এমন কথা শোনা যায় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তাই ‘পুষ্পা ২’ ছবির শুটিং দীর্ঘদিন বন্ধ ছিল। তবে এখন সে ঝামেলা নেই। মান-অভিমান ভুলে আবার শুটিং শুরু করেছেন এ অভিনেতা। আল্লু অর্জুনের বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং বাকি ছিল। এখন আল্লু সেটে ফেরার পর সেসব দৃশ্যের শুটিং চলছে বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, পরিচালক সুকুমার চান আল্লুর সঙ্গে এই দৃশ্যগুলো দ্রুত শুট করতে। অক্টোবরে তারা পোস্ট প্রোডাকশনের কাজ সম্পূর্ণ করতে চান বলেও তিনি জানান। তবে সেটে আল্লু না থাকলেও পরিচালক ছবির শুটিং পুরোপুরি বন্ধ রাখেননি। তিনি খলনায়ক ফাহাদ ফাসিলের দৃশ্যগুলোর শুটিং শেষ করেছেন।

জানা গেছে, চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলোর মধ্যে একটি হচ্ছে ‘পুষ্পা ২। আগামী ১৫ আগস্ট আল্লু অর্জুন অভিনীত ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু মান-অভিমান আর নানা কারণে এতদিন এ ছবির শুটিং বন্ধ থাকায় তা সম্ভব নয়। কিন্তু নির্মাতারা মনেপ্রাণে চাইছেন, চলতি বছরই ছবিটিকে রুপালি পর্দায় নিয়ে আসতে। যদিও অনেক টালবাহানার পর ছবিটি দ্রুত শুটিং শেষ করে চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। 

আগামী ৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পরিচালক এখনই আল্লু অর্জুনকে নভেম্বর মাসটা খালি রাখার কথা বলেছেন। এই দক্ষিণী তারকা নভেম্বরজুড়ে ছবির প্রচারে ব্যস্ত থাকবেন বলেন জানান নির্মাতা।

উল্লেখ্য, সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি ২০২১ সালে মুক্তি পায় । ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল। এতে আল্লুর বিপরীতে ছিলেন রাশমিকা মান্দানা। ‘পুষ্পা: দ্য রুল’-এ আবার তারা জুটি বেঁধে আসছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম