Logo
Logo
×

বিনোদন

সবাইকে সহানুভূতিশীল হওয়ার আহ্বান শাকিব খানের

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৪, ০৪:১৩ পিএম

সবাইকে সহানুভূতিশীল হওয়ার আহ্বান শাকিব খানের

ফাইল ছবি

প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগের খবর প্রকাশ্যে আসার পরপরই গতকাল থেকে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও বাড়িতে আগুন দেয় বিক্ষুব্ধ জনতা। হত্যা করা হয় অনেকেই। এসব ভাঙচুর, অগ্নিসংযোগ ও হত্যা থেকে সবাইকে বিরত থাকার আহ্বান জানালেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে সবাইকে সহানুভূতিশীল হওয়ার আহ্বান জানিয়ে শাকিব খান লিখেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যুক্ত সবার চাওয়া পূরণ হয়েছে। জয় পেয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। কিন্তু এই জয়ের আনন্দ যেন আমাদের দেশের প্রতি, দেশের মানুষের প্রতি ভালোবাসা আর দায়বদ্ধতা ম্লান করে না দেয়।

তিনি লেখেন, এই মুহূর্তে আমাদের সবার আরও বেশি সহানুভূতিশীল হতে হবে। মনে রাখতে হবে - সবার আগে দেশ, দেশের মানুষ, দেশের ভাবমূর্তি এবং দেশের সম্পদ। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে দেশের সব মানুষ যেন নিরাপদে থাকে এবং দেশের সম্পদ সুরক্ষিত থাকে- আসুন আমরা সেই চেষ্টা চালিয়ে যাই। এটা আমাদের নৈতিক, সামাজিক এবং রাষ্ট্রীয় দায়িত্ব।

এর আগে, সরকার পদত্যাগের এক দফা দাবি ঘোষণা করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। গত শনিবার রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে হাজার হাজার মানুষের সমাবেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে সমন্বয়ক নাহিদ ইসলাম এ ঘোষণা দেন। পরে গত (৪ আগস্ট) ‘মার্চ টু ঢাকা’ কর্মসূচি ঘোষণা করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম