Logo
Logo
×

বিনোদন

ক্যাটরিনার অন্তঃসত্ত্বা গুঞ্জনের মধ্যে বড় খবর দিলেন নেহা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ আগস্ট ২০২৪, ০৯:২৩ এএম

ক্যাটরিনার অন্তঃসত্ত্বা গুঞ্জনের মধ্যে বড় খবর দিলেন নেহা

বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত অভিনেত্রী নেহা ধুপিয়া। এ তারকা দম্পতির বিলাসবহুল বিয়েতেও অতিথিদের মধ্যে ছিলেন নেহা ও তার স্বামী অঙ্গদ বেদী।

ক্যাটরিনার অন্তঃসত্ত্বা গুঞ্জন নিয়ে সম্প্রতি আনন্দবাজারের এক সাক্ষাৎকারে অভিনেত্রী নেহাকে প্রশ্ন করা হয়, ভিকি বাবা হিসেবে কেমন হবেন? তার উত্তরে নেহা বলেন, আমি জানি চাচু (কাকু) হিসেবে ও খুবই ভালো। মেহের ও গুরিক (নেহার দুই সন্তান) ওকে ‘চাচু’ বলে ডাকে। ক্রিসমাস ও অন্য অনুষ্ঠানে ওদের দেখা হয়। আমরা অনেক ভালো মুহূর্ত কাটিয়েছি। ভিকি প্রায়ই আমার সন্তানদের ভিডিওকল করে। নেহা বলেন, ভবিষ্যতে ভিকি বাবা হিসেবে কত নম্বর পাবেন, এর থেকেই আন্দাজ করা যায়। আর তাই সময়ের ওপরেই বিষয়টি তিনি ছেড়ে দিয়েছেন।

বেশ কিছু দিন ধরে ক্যাটরিনা কাইফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে সামাজিকমাধ্যমে আলোচনা-সমালোচনা চলছে। যদিও ‘ব্যাড নিউজ়’ ছবির প্রচারের সময়ে ভিকি কৌশল জানিয়েছিলেন— সময়মতো তিনি সুখবর দেবেন। এখন এমন কিছু ঘটেনি। তবে আম্বানিদের বিয়েতে ক্যাটরিনার শাড়ির পরার ধরন দেখে নেটিজেনদের মাঝে সমালোচনা আরও বাড়ে। এসবের মধ্যেই নেহা ধুপিয়া জানালেন, ভবিষ্যতে বাবা হওয়ার জন্য কতটা প্রস্তুত ভিকি।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে লাল রঙের শাড়ি ও ফুল হাতা ব্লাউজ় পরতে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। ভিকির হাত ধরে বিয়ের আসরে প্রবেশ করেন তিনি। কিন্তু ফটোসাংবাদিকদের সামনে নিজেকে কিছুটা আড়াল করার চেষ্টা করছিলেন ক্যাটরিনা। নেটিজেনদের দাবি— অন্তঃসত্ত্বা অবস্থার প্রথম পর্যায়ে রয়েছেন ক্যাটরিনা। যদিও এ সমালোচনা মিথ্যা বলে জানিয়েছেন ভিকি।

উল্লেখ্য, সম্প্রতি ভিকি কৌশল অভিনীত ছবি ‘ব্যাড নিউজ়’ মুক্তি পেয়েছে । এ ছবিতে তার ও তৃপ্তি দিমরির রসায়ন চর্চার বেশ আলোচিত ছিল। ছবিটি এখন পর্যন্ত ১০০ কোটি টাকার ব্যবসা করেছে বক্স অফিসে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম