Logo
Logo
×

বিনোদন

বিয়ের ইঙ্গিত দিলেন লেডি গাগা!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৪, ০৬:১৪ পিএম

বিয়ের ইঙ্গিত দিলেন লেডি গাগা!

প্রেমিক মাইকেল পোলান্সকির সঙ্গে লেডি গাগা। ছবি: সংগৃহীত

প্যারিসে অলিম্পিক উপভোগ করছেন মার্কিন গায়িকা লেডি গাগা। সেখানে উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছেন তিনি। এখন বিভিন্ন ডিসিপ্লিনের খেলা উপভোগ করছেন এই গায়িকা। গত রোববার সাঁতার প্রতিযোগিতা দেখতে গিয়ে দিয়েছেন বিয়ের ইঙ্গিত।

সাঁতার প্রতিযোগিতায় ফরাসি প্রধানমন্ত্রী গ্যাব্রিয়েল আত্তালের সঙ্গে আলাপের সময় নিজের দীর্ঘদিনের প্রেমিক মাইকেল পোলান্সকিকে ‘আমার বাগদত্তা’ হিসেবে পরিচয় করিয়ে দেন লেডি গাগা। ফরাসি প্রধানমন্ত্রীর অফিসিয়াল টিকটক পেজে পোস্ট করা ভিডিওতে গাগাকে এমনটা বলতে দেখা যায়।

২০২০ সালে সুপারবোলে প্রথমবার একসঙ্গে দেখা যায় গাগা ও পোলান্সকিকে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই লুকোছাপা করেছেন তারা। যদিও মাঝেমধ্যে পোলান্সকির নাম উল্লেখ না করে তাকে নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন গাগা।

অলিম্পিকের উদ্বোধনীতে গাইবেন লেডি গাগা!

২০২১ সালে ইনস্টাগ্রামে এই মার্কিন গায়িকা লিখেছিলেন, ‘জন্মদিনে যখন আপনার প্রেমিক রোমের সব ফুল পাঠিয়ে দেয়।’ একইবছর হলিউড রিপোর্টারের সঙ্গে এক সাক্ষাৎকারে সরাসরি পোলান্সকির নাম উল্লেখ না করে গাগা বলেছিলেন, ‘আমার কুকুরগুলো এবং যে মানুষটাকে আমি ভালোবাসি, তারাই আমার পুরো জীবন।’

এবার পোলান্সকিকে ‘বাগদত্তা’ হিসেবে পরিচয় করিয়ে দেওয়ায় নেটিজেনদের ধারণা, হয়ত শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন ৩৮ বছর বয়সি গাগা।

তথ্যসূত্র: সিএনএন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম