Logo
Logo
×

বিনোদন

জীবনের ‘ভয়ঙ্কর অভিজ্ঞতা’ জানালেন অভিনেত্রী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০৯:৫১ পিএম

জীবনের ‘ভয়ঙ্কর অভিজ্ঞতা’ জানালেন অভিনেত্রী

‘মনসুন ওয়েডিং’ খ্যাত অভিনেত্রী তিলোত্তমা সোম এখন বলিউডের পরিচিত নাম। দিল্লিতে যৌন হয়রানির একটি ভয়ঙ্কর অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন বাঙালি অভিনেত্রী। 

সম্প্রতি ফ্যাশন, সৌন্দর্য ও লাইফস্টাইল বিষয়ক ভারতীয় গণমাধ্যম Hauterrfly-কে দেওয়া সাক্ষাৎকারে সেই বেদনাদায়ক অভিজ্ঞতার কথা জানান তিলোত্তমা। যা তার মনে স্থায়ী প্রভাব ফেলেছে। 

তিলোত্তমা জানিয়েছেন, শীতকালে দিল্লিতে বাসের জন্য অপেক্ষা করার সময় ঘটনাটি ঘটে যায়। তিনি যখন বাসের জন্য অপেক্ষা করছিলেন, তখন একটি গাড়ি তার কাছে এসে থামে এবং একদল লোক তাকে উত্যক্ত করতে শুরু করে। 

অভিনেত্রী বলেন, এরপর তারা আমাকে নানারকম যৌন ইঙ্গিত করতে শুরু করে। 

তিলোত্তমার ভাষায়, ‘কেউ একটা ছোট্ট পাথর ছুঁড়ে মারল। আমি আরেকটু সরে গেলাম। সিদ্ধান্ত নিলাম, আমাকে এখান থেকে পালাতে হবে। আমার কাছে দৌড়ানোর সুযোগ ছিল, কিন্তু তারা গাড়ি নিয়ে সহজেই আমাকে ধরে ফেলতে পারে। তাই রাস্তার মাঝখানে দাঁড়িয়ে লিফট নেওয়ার সিদ্ধান্ত নিলাম’। 

তিনি বলেন, বেশ কয়েকটি গাড়ি পাশ দিয়ে গেলেও সেগুলো থামেনি। কিছুক্ষণের মধ্যেই তিনি দূর থেকে একটি গাড়িকে মেডিক্যাল সাইনবোর্ড দেখিয়ে আসতে দেখি এবং আমি আগন্তুকের সঙ্গে সামনের সিটে উঠে পড়ি। তবে এরপরের ঘটনা ছিল আরও ভয়ঙ্কর। 

তিলোত্তমা বলেন, 'সবে একটু এগিয়েছে মাত্র। তিনি আমার হাত ধরে নিজের প্যান্টের চেন খুলে ফেললেন। আমার ধারণা, তিনি আমার সঙ্গে যা খুশি করতে চেয়েছিলেন। যে মুহূর্তে তিনি আমার হাত জোর করে ধরেছিলেন, সহজাত প্রবৃত্তি থেকে আমি জানি না কীভাবে, কিন্তু তাকে আঘাত করি। ঠিক কী করেছিলাম, সত্যি মনে নেই। তবে তিনি গাড়ি থামাতে বাধ্য হন এবং আমাকে বেরিয়ে যেতে বলেন'। 

সেই ঘটনার কথা স্মরণ করলে আজও কেঁপে ওঠেন বলেই জানান তিলোত্তমা। অভিনেত্রীকে সর্বশেষ দেখা যায় ত্রিভুবন মিশ্র: সিএ টপার সিনেমায়। বিন্দি জৈনের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। 

এছাড়াও জিতেন্দ্র কুমারের সঙ্গে কোটা ফ্যাক্টরির সর্বশেষ মৌসুমেও অভিনয় করেছেন তিলোত্তমা। 

এর আগে এক সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার প্রসঙ্গে কলকাতার এই কন্যা বলেছিলেন, ‘আমি যখন মুম্বাই আসি, তখন আমার বয়স সবে ৩০ ছুঁয়েছে। তবুও আমায় তখন শুনতে হয়েছিল অভিনেত্রী হওয়ার ক্ষেত্রে আপনি তো বেশ বুড়ি। আমাকে পরামর্শ দেওয়া হয়েছিল প্লাস্টিক সার্জারি করানোর জন্য। আর সেই পরামর্শ বেশ ঠিকঠাক জায়গা থেকেই দেওয়া হয়েছিল। তখন এসব কথা শুনতে আমার বড়ই অদ্ভুত লেগেছিল। আর আমি সেসব করাতে রাজিও ছিলাম না'। 

তিলোত্তমা বলেন, ‘এখন আমার বয়স ৪৪, এখনও কিন্তু আমি বেশ হট এবং সুখে জীবন কাটাচ্ছি। এ বয়সেও বিভিন্ন চরিত্রে আমি অভিনয় করছি। আশা রাখি, আমার জীবনের গল্প অনেককে অনুপ্রেরণা দিতে পারে।' সূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম