Logo
Logo
×

বিনোদন

আমিরের সঙ্গে বিচ্ছেদের পর যেভাবে চলছেন কিরণ রাও

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৪, ১২:৪০ পিএম

আমিরের সঙ্গে বিচ্ছেদের পর যেভাবে চলছেন কিরণ রাও

বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর ‘লাপাতা লেডিস’ ছবির কাজে হাত দেন সাবেক পত্নী কিরণ রাও। ছবি প্রযোজক তার সাবেক স্বামী আমির খানই। প্রায় ১৪ বছরের বিরতির পর তিনি ‘লাপাতা লেডিস’ ছবি নিয়ে হাজির হলেও তার মনে আক্ষেপ রয়েছে। যদিও ছবিটি দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

এর আগে ‘ধোবিঘাট’ ছবিটিও প্রযোজনা করেছিলেন অভিনেতা আমির খান। এখন পর্যন্ত করা তার দুটি ছবিই বক্স অফিসে ব্যর্থ। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক কিরণ রাও বলেন, ধোবিঘাট ও লাপাতা লেডিস— এই দুটি ছবিই বক্স অফিসে খুব একটা ভালো ফল করতে পারেনি। 

২০১০ সালে মুক্তি পেয়েছিল কিরণ রাও পরিচালিত প্রথম ছবি ‘ধোবিঘাট’। তার পর ১৪ বছরের বিরতি দিয়ে নির্মাণ করেন লাপাতা লেডিস। ইতোমধ্যে ছবিটি দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে। কিন্তু এতে খুব খুশি নন কিরণ। বরং ব্যর্থই বললেন নিজেকে। সেই সময় ধোবিঘাট যতটা বড় ব্যবসা করেছিল, ১৪ বছর পর ‘লাপাতা লেডিস’ তেমন কিছুই করতে পারেনি। তার আয় মোটামুটি ‘ধোবিঘাট’-এর সমান। তাই দুটি কাজ নিয়েই ব্যর্থতার অনুভব করেন কিরণ। যদিও এই ১৪ বছর তিনি প্রতিদিন তার কাজ চালিয়ে গেছেন। কিরণ বলেন, সৃজনশীল মানুষেরা যে সব সময় সব কাজেই সাফল্য পান, তেমনটি নয়। অনেক সময় বরং কিছুই পান না।

‘লাপাতা লেডিস’ ছবিটি যখন মুক্তি পায় প্রেক্ষাগৃহে, তেমন সাড়া ফেলতে পারেনি। তবে ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি পেতেই যেন হইচই পড়ে যায় নেটিজেনদের মাঝে। ছবির বিভিন্ন দৃশ্য বা ‘সজনী’ গান, কয়েক মাস ধরেই ভাইরাল। তবু বক্স অফিসে সাফল্য পায়নি এ ছবিটি। সেই ব্যর্থতার দায় নিজের ঘাড়েই নিলেন পরিচালক কিরণ রাও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম