Logo
Logo
×

বিনোদন

কনের সাজকে কি টেক্কা দিতে পারবেন শাশুড়ি? (ভিডিও)

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০২৪, ০৯:৪৮ পিএম

কনের সাজকে কি টেক্কা দিতে পারবেন শাশুড়ি? (ভিডিও)

রাধিকা মার্চেন্টের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মুকেশ আম্বানির কনিষ্ঠ ছেলে অনন্ত আম্বানি। ইতোমধ্যে বরযাত্রীর দল পৌঁছে গিয়েছে জিয়োওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে, সেখানেই বসবে বিয়ের আসর। ছেলের বিয়েতে কেমন সাজবেন নীতা আম্বানি, সেই নিয়েও ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। অবশেষে প্রকাশ্যে এলো অনন্তের বিয়েতে নীতার সাজ-পোশাকের ছবি।

ছেলের বিয়ে উপলক্ষে পোশাকশিল্পী আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরেছেন নীতা। সিল্কের লেহেঙ্গাজুড়ে সবুজ, গোলাপি আর সোনালি আভা। নীতার ব্লাউজজুড়ে সোনালি, রূপালী জালির নকশা করা। ব্লাউজ় জারদৌসির কারুকাজটি নজর কাড়ার মতো। নীতার জন্য নকশা করা এই লেহেঙ্গার নাম ‘রঙ্কত’ ঘাগরা। 

নীতার এই পোশাকটি নকশা করতে সময় লেগেছে প্রায় ৪০ দিন। শাড়ি ড্র্যাপিং শিল্পী ডলি জৈন নীতাকে সুন্দর করে শাড়িটি পরিয়ে দিয়েছেন। নীতার সাজ দেখে ঘুম উড়েছে অনেকের। লেহেঙ্গার সঙ্গে নীতা পরেছেন হীরের গহনা। মাথায় খোঁপা আর খোঁপায় ফুলের বেণী। হালকা মেকআপেই নজর কেড়েছেন মুকেশ-পত্নী।

নীতার সাজের আরেকটি নজরকাড়া দিক ছিল তার ব্যাগটি। বরযাত্রীর সঙ্গে যাত্রার সময় নীতার হাতে দেখা গেল সোনার ব্যাগ। ব্যাগে ঝোলানো ছিল প্রদীপ। নীতার সাজের সঙ্গে বেশ মানানসই ছিল তার ব্যাগটি। বিয়েতে রাধিকার সাজকে কি টেক্কা দিতে পারবে শাশুড়ি নীতার সাজ? এখন সেই প্রশ্নই ঘুরছে চারদিকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম