Logo
Logo
×

বিনোদন

রাধিকাকে বিয়ে করতে চললেন অনন্ত আম্বানি (ভিডিও)

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০২৪, ০৯:১৩ পিএম

রাধিকাকে বিয়ে করতে চললেন অনন্ত আম্বানি (ভিডিও)

মুকেশ আম্বানির কনিষ্ঠ ছেলে অনন্ত আর রাধিকার বিয়ে নিয়ে তোড়জোড় ছিল তুঙ্গে! অবশেষে প্রতীক্ষার অবসান। আম্বানিদের বাসভবন অ্যান্টিলিয়া থেকে বিয়ে করতে বের হলেন অনন্ত আম্বানি। জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসবে তাদের বিয়ের আসর। কনের সাজে সেখানেই অপেক্ষা করছেন রাধিকা।

অনন্ত আম্বানির বিয়েতে হয়েছে এলাহি আয়োজন। বিয়েতে কোনো কমতি রাখতে নারাজ মুকেশ আম্বানি। পুরো বিয়েটার দায়িত্বই নিজে হাতে সামলেছেন নীতা।

ইতোমধ্যেই হবু বরের সঙ্গে বরযাত্রীরা রওনা দিয়েছেন বিয়ের আসরে। অ্যান্টিলিয়ার গেটে ঢাক-ঢোল, বাদ্যি বাজিয়ে রওনা দিলেন অনন্ত।

রোলস রয়েস গাড়িতে চেপে সাত পাকে বাঁধা পড়তে বেরিয়ে পড়লেন অনন্ত। গাড়িজুড়ে রয়েছে ফুলেল সাজ। নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে সেই গাড়ি বেরিয়ে গেল অ্যান্টিলিয়া থেকে।

ছেলের বিয়েতে কেমন সাজবেন নীতা আম্বানি, সেই নিয়েও ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। শেষমেশ প্রকাশ্যে এলো অনন্তের বিয়েতে নীতার সাজ পোশাকের ছবি।

অনন্তের বিয়েতে ‘রানঘাট’ লেহেঙ্গায় সাজলেন নীতা! কনের সাজকে কি টেক্কা দিতে পারলেন শাশুড়ি?
কেবল অনন্ত নয়, বিয়ের আসরের উদ্দেশে ইতোমধ্যেই রওনা দিয়েছে গোটা আম্বানি পরিবার। অ্যান্টিলিয়া থেকে একের পর এক বিলাসবহুল গাড়ি বেরিয়ে পড়েছে বিয়ের আসরে যাওয়ার জন্য।
রাত ৮টায় শুরু হবে বিয়ের পর্ব। প্রথমে মালাবদল। তার পরেই সাত পাক। বিয়ের দিকে তাকিয়ে গোটা বিশ্ব।

বরের বেশ কেমন হবে, তা নিয়ে চলছিল জোর চর্চা। শেষমেশ প্রকাশ্যে এলো অনন্তের সাজ-পোশাক। কমলা শেরওয়ানি পরেছেন হবু বর। অনন্ত যে পশুপ্রেমী, সেটাও ধরা পড়েছে তার বিয়ের সাজে। বুকের বাঁ-দিকে একটি হাতির ব্রোচ পরেছেন অনন্ত।

কেবল অনন্তের সাজ নয়, গোটা আম্বানি পরিবারের সাজেই ধরা পড়ল চমক। নীতা, শ্লোকা, ইশার পরনে লেহেঙ্গা। সবার পোশাকেই রয়েছে গোলাপি আভা।

আম্বানি পরিবারের সব পুরুষই পরেছেন শেরওয়ানি। মুকেশ আর আকাশের পরনে গোলাপি শেরওয়ানি। ইশার স্বামী আনন্দ পিরামলের পোশাক রুপালি রঙের।
অনন্তের রূপ প্রকাশ্যে এলেও রাধিকার সাজ কেমন হবে, তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। প্যাস্টেল নাকি উজ্জ্বল- কোন ধরনের রঙে সেজে উঠবেন তিনি, তা নিয়ে এখনো চর্চা চলছে।

আম্বানিদের ডিজাইনার পোশাক থেকে কোটি কোটি টাকার গহনা, বিয়েতে বলিপাড়ার আগমন থেকে আন্তর্জাতিক তারকাদের উপস্থিতি- সব বিষয় নিয়েই চর্চা তুঙ্গে।

বিয়ে উপলক্ষে মুকেশ আম্বানি খরচ করেছেন প্রায় ৫০০০ কোটি টাকা। ভারতীয়দের মধ্যে বিয়ের অনুষ্ঠানে এত খরচ এই প্রথম। প্রায় ৬ মাস আগে থেকে শুরু হয়েছিল প্রাক-বিবাহ আয়োজন, চলবে ১৫ জুলাই পর্যন্ত। তবে এই বিলাসবহুল বিয়ে সবার মনে থেকে যাবে অনেক দিন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম