Logo
Logo
×

বিনোদন

২০০০ বর্গফুটের বাড়ি কিনেছেন কৃতি, ‘আলিবাগে বিনিয়োগের সেরা সময়’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ০৯:২৮ পিএম

২০০০ বর্গফুটের বাড়ি কিনেছেন কৃতি, ‘আলিবাগে বিনিয়োগের সেরা সময়’

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় স্থান করে নিয়েছেন তিনি। আলিবাগে বাড়ি কিনবে বলে বহুদিনের স্বপ্ন ছিল তার। এবার কৃতির সম্পত্তিতে নতুন সংযোজন হলো। মহারাষ্ট্রের আলিবাগে ২০০০ বর্গফুটের একটি বাড়ি কিনেছেন কৃতি। শুধু কৃতিই নন।১০ হাজার বর্গফুটের একটি বাড়ি কিনেছেন অমিতাভ বচ্চন।গত কয়েক মাসে বাসস্থানের জন্য বিনিয়োগ করেছেন আরও কয়েকজন তারকা।

মান্ডোয়া সমুদ্রতট থেকে ২০ মিনিট দূরে কৃতির এ নতুন বাসস্থান। দক্ষিণ মুম্বাইয়ের সমুদ্রতট থেকে এই বাড়ির দূরত্ব এক ঘণ্টার। এই বাড়ির দাম ২ কোটি টাকা।

কৃতি বলেন, আলিবাগের ওপর আমার নজর ছিল বহুদিন ধরেই। আলিবাগে এটি একটি গুরুত্বপূর্ণ স্থান। এটাই আলিবাগে বিনিয়োগ করার জন্য সেরা সময়।

কৃতি বলেন, আমি জানতাম আমি কী চাই- শান্তি। ব্যক্তিগত পরিসরের পাশাপাশি আমি বিনিয়োগ করার কথাও ভাবছিলাম। এমন বিনিয়োগ দেখে আমার বাবাও মুগ্ধ। 

‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ ছবিতে রোবট-এর চরিত্রে কৃতির অভিনয় নজর কেড়েছে। তার পরেই ‘ক্রু’ ছবিতে বিমান সেবিকার চরিত্রেও প্রশংসা পেয়েছেন তিনি। ‘মিমি’ ছবিতে অভিনয় করে জাতীয় পুরস্কারও পেয়েছেন কৃতি। 

শুধু তাই নয়, অভিনয়ের পাশাপাশি নিজের ত্বকচর্চার ব্র্যান্ড নিয়ে ব্যস্ত অভিনেত্রী। ২০২৩ সালে নিজের প্রযোজনা সংস্থারও উদ্বোধন করেছেন। সব মিলিয়ে এ মুহূর্তে অভিনেত্রীর জীবনে সাফল্যের পাল্লা ভারি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম