Logo
Logo
×

বিনোদন

সুহানাকে নিয়ে নিউইয়র্কে শাহরুখ, ভিডিও ভাইরাল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ০৯:৫৬ এএম

সুহানাকে নিয়ে নিউইয়র্কে শাহরুখ, ভিডিও ভাইরাল

নিউইয়র্কের একটি বিপণিবিতানে দেখা যায় শাহরুখ ও তার মেয়ে সুহানা খানকে। জুতার দোকানে কেনাকাটা করতে গিয়েছিলেন তারা। সেখানেই শাহরুখের সঙ্গে দেখা হয় এক ভারতীয় কনটেন্ট ক্রিয়েটরের। তার ক্যামেরায় ধরা পড়েন শাহরুখ ও সুহানা খান। সেই ভিডিও সামাজিকমাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। 

২৪ ঘণ্টায় কোটি কোটি নেটিজেন দেখে ফেলেন ভিডিওটি। খবর আনন্দবাজারের। 

প্রতিবেদনে বলা হয়েছে, সেখানে দেখা যায়, মেয়ের সঙ্গে দোকানে ঘুরে ঘুরে কেনাকাটা করছেন বলিউড বাদশা। তিনি বেঞ্চে বসে পায়ে গলিয়ে দেখছেন নতুন জুতা, কোনটা কেনা যায়।

নেটিজেনদের অনেকেই বলেন, রাস্তাঘাটে দেখা হলে শাহরুখ মোটেও তার ভক্তদের সঙ্গে ভালো ব্যবহার করেন না। কিন্তু ওই ভারতীয় কনটেন্ট ক্রিয়েটর বলেন, শাহরুখ মোটেও রূঢ় ব্যবহার করেননি। যারাই তার সঙ্গে কথা বলতে গেছেন, সবার সঙ্গেই কথা বলেছেন তিনি।

অবকাশযাপনে এ মুহূর্তে শাহরুখ খান সপরিবারে নিউইয়র্ক রয়েছেন। ছেলেমেয়েদের সঙ্গে শাহরুখ খানের খুবই ভালো সম্পর্ক। যে কোনো অনুষ্ঠানে আব্রামের হাত ধরে নিয়ে যান তিনি। মেয়ে সুহানার সঙ্গেও তার গভীর সম্পর্ক। 

অনেক দিন পর ২০২৩ সাল বাদশার অভিনয়জীবনে নতুন পালক যোগ করেছে। তার সিনেমা ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’র সাফল্যের পর এবার তিনি নির্মাণ করছেন ‘কিং’। এ ছবিতেই প্রথমবারের মতো তিনি অভিনয় করবেন মেয়ে সুহানার সঙ্গে। ২০২৩ সালে সুহানাও বলিউডে পা রেখেছেন। জোয়া আখতারের ‘দ্য আর্চিজ়’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম