Logo
Logo
×

বিনোদন

মল্লিকার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন হাশমি 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০৩:০২ পিএম

মল্লিকার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন হাশমি 

ইমরান হাশমি ও মল্লিকা শেরাওয়াত। ছবি : সংগ্রহীত

প্রায় ২০ বছর ধরে চলা দ্বন্দ্বের অবসান ঘটিয়ে অভিনেতা ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াত কাছাকাছি এলেন। পরিচালক অনুরাগ বসু পরিচালিত ইরোটিক থ্রিলার ‘মার্ডার’ ছবিতে তাদের কামুক অভিনয় এবং রসায়ন দিয়ে ভক্ত-অনুরাগীদের মনে সাড়া জাগালেও এ জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হাশমি বলেন, এটি (সাক্ষাৎ) খুবই উষ্ণ এবং সৌহার্দ্যপূর্ণ ছিল। আমি তাকে অনেকদিন পর দেখেছি। আমরা তখন তরুণ এবং মূর্খ ছিলাম। জীবনে এমন একটি পর্যায় আসে যখন আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা এত সীমিত এবং আপনি খুব আবেগপ্রবণ হয়ে পড়েন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের। 

হাশমি বলেন, দুজনের দ্বারাই কথা কাটাকাটি হয়েছিল, সেগুলো খারাপ ছিল। আমি মনে করি এটি কেবল অতীত হয়ে গেছে এবং আমরা এটিকে অনেক আগেই একপাশে রেখেছিলাম। তাকে দেখে খুব ভালো লেগেছিল। পরবর্তীতে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে সেই একজন সহ-অভিনেতা কার সাথে তিনি আবার কাজ করতে পারতেন, ইমরান হাশমি অবিলম্বে মল্লিকা শেরাওয়াতের নাম দিয়েছিলেন।

২০২১ সালে দ্য লাভ লাফ লাইভ শোতে মন্দিরা বেদীর সঙ্গে কথা বলার সময় মল্লিকা শেরাওয়াত উল্লেখ করেছিলেন যে, তার অনেক সহ-অভিনেতার তার সঙ্গে অহংকার সংঘর্ষ হয়েছিল।

তিনি বলেন, মার্ডারের প্রচারের সময় ইমরান হাশমির সঙ্গে সবচেয়ে মজার ছিল, যে আমাদের ভুল বোঝাবুঝি বা অন্য কিছু ছিল। এটি আমার পক্ষে খুব অপ্রত্যাশিত এবং শিশুসুলভ ছিল, কিন্তু আমিও কম নই। সে একজন চমৎকার ছেলে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম