Logo
Logo
×

বিনোদন

হানিমুনে কোথায় গেলেন কাঞ্চন-শ্রীময়ী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৪, ০২:২৪ পিএম

হানিমুনে কোথায় গেলেন কাঞ্চন-শ্রীময়ী

বিয়ের পাঁচ মাসের মাথায় হানিমুনে গেলেন অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।বিয়ের পর থেকেই লোকসভা নির্বাচন নিয়ে কাঞ্চন ব্যস্ত থাকায় হানিমুনে যাওয়া হয়নি এ দম্পতির। এ নিয়ে বিস্তর অভিযোগ ছিল অভিনেত্রী স্ত্রী শ্রীময়ীর। শেষঅবধি সোমবার সকালেই শ্রীময়ী সামাজিকমাধ্যমে পোস্ট করে জানিয়েছিলেন— বহুল প্রতীক্ষিত হানিমুনে যাচ্ছেন তারা। বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেন এ তারকা দম্পতি। হানিমুনে কোথায় যাচ্ছেন, তা নিয়ে আলোচনা ছিল শুরু থেকেই। সে কথাও জানালেন শ্রীময়ী। 

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পাঁচ মাসের মাথায় হানিমুনে গেলেন অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। বিয়ের পর থেকেই লোকসভা নির্বাচন নিয়ে কাঞ্চন ব্যস্ত থাকায় হানিমুনে যাওয়া হয়নি। এর আগে তিনি জানিয়েছিলেন হানিমুনে যাচ্ছেন না। এ নিয়ে বিস্তর অভিযোগ ছিল অভিনেত্রী শ্রীময়ীর। শেষঅবধি সোমবার সকালেই শ্রীময়ী সামাজিকমাধ্যমে পোস্ট করে জানালেন— বহুল প্রতীক্ষিত হানিমুনে যাচ্ছেন তারা। বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেন এ তারকা দম্পতি। 

মালদ্বীপে হানিমুনে গিয়ে জলকেলিতে মগ্ন কাঞ্চন-শ্রীময়ী দম্পতি। কালো বিকিনিতে নীল জলে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রীময়ী। মালদ্বীপে গিয়ে কীভাবে একান্তে সময় কাটাচ্ছেন তারা, সেটাই ভিডিও দিয়ে জানালেন সামাজিকমাধ্যমে।

মলদ্বীপে পা রেখেই সামাজিকমাধ্যমে ভিডিও ছেড়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। তার ভিডিওতে দেখা যায়, গোলাপের পাপড়ি বিছানো থেকে নীল জলরাশির ঝলক। সেই ঝলকের ভিডিও কাঞ্চন মল্লিক ও তার অভিনেত্রী স্ত্রীর হানিমুন নিয়ে আগ্রহ বাড়িয়ে দিয়েছে নেটিজেনদের। 

সরাসরি জলের মধ্যে ভালোবাসার গতি প্রকাশ্যে আনলেন এ দম্পতি। দেখা গেল ঊর্ধাঙ্গ অনাবৃত দৃশ্য অভিনেতা কাঞ্চন স্ত্রীকে নিয়ে জলকেলিতে মগ্ন। কালো বিকিনিতে সমান উত্তাপ ছড়িয়েছেন শ্রীময়ীও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম