Logo
Logo
×

বিনোদন

খোলামেলা পোশাকে ভক্তদের তোপের মুখে মাহিরা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ০৩:৪৪ পিএম

খোলামেলা পোশাকে ভক্তদের তোপের মুখে মাহিরা

মাহিরা খান। ছবি সংগৃহীত

এক চিলতে অবসর কাটাতে ইতালি ভ্রমণে বেরিয়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। কিন্তু সেখানেও বিতর্ক ছাড়েনি অভিনেত্রীর। রোববার দেশটির পুগলিয়ায় সমুদ্র সৈকতে নিজের তোলা সেলফি সামাজিক মাধ্যমে শেয়ার করেন মাহিরা।  

এরপরই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি। সমালোচকদের দাবি, মাহিরা পশ্চিমা পোশাক সংস্কৃতি প্রচার করে ইসলামী মূল্যবোধ বিনষ্ট করছে সমাজে।

ভক্তদের কাছ থেকে পোশাক নিয়ে ‘নীতিকথা’ শোনা পাকিস্তানে এই প্রথম কোনা ঘটনা নয়। পছন্দের পোশাকের পরলেই পাকিস্তানি অভিনেত্রীদের সামাজিকমাধ্যমে তীর্যক মন্তব্য শুনতে হয়। এবারও তার ব্যতিক্রম নয়।

বর্তমানে নেটফ্লিক্স সিরিজ ‘জো বাঁচায় হ্যায় সাং সামৈত লো’-এর শুটিংয়ের জন্য ইতালিতে রয়েছেন মাহিরা। সেখান থেকে অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি।

ছবিগুলোর মধ্যে পুগলিয়ার সমুদ্রপাড়ের অপরুপ প্রাকৃতিক সৌন্দর্য ফুটে উঠেছে। সঙ্গে ছিল অভিনেত্রীর মাখন-হলুদ ইতালীয় সিল্কের পোশাক পরিহিত সেলফি।

এক সাক্ষাৎকারে মাহিরা দাবি করেছিলেন, তার পরিবার তাকে কখনো স্লিভলেস পোশাক পরতে দেয়নি। আর এখন মাহিরাকে স্লিভলেস পোশাকে দেখে খোঁচা দিলেন এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী।  

ওই ব্যক্তি লিখেছেন, ‘মাহিরা খানের এই ধরনের পোশাক পরতে আমার কোনো আপত্তি নেই।  তবে তার সাক্ষাত্কারে দাবি করা উচিত নয় যে, তার দাদি এবং মা তাকে কখনই স্লিভলেস পোশাক পরতে দেননি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম