Logo
Logo
×

বিনোদন

কী দেখে সাইফের প্রেমে পড়েছিলেন কারিনা?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ০২:১২ পিএম

কী দেখে সাইফের প্রেমে পড়েছিলেন কারিনা?

২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কারিনা কাপুর খান। তবে, বিয়ের আগের পাঁচ বছর একসঙ্গে ছিলেন এই জুটি। সাইফের থেকে কারিনা ১০ বছরের ছোট। বিয়ের সময় থেকেই বয়সের ফারাক এবং ভিন্ন ধর্মে গাঁটছড়া বাঁধা নিয়ে নানা কটাক্ষ শুনতে হয় বলিউডের এই জুটিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, সাইফের কোন বিষয়টি তাকে আকর্ষণ করেছিল। আর কেনই বা তাকে বিয়ে করেছেন।

ওই সাক্ষাৎকারে করিনা বলেন, সাইফের সঙ্গে প্রথম দেখা হওয়ার পরেই মনে হয়েছিল, এত সুদর্শন পুরুষ আমি আগে দেখিনি। ওর চোখের মধ্যে অদ্ভুত এক ঝলক ছিল। খুব হাসিখুশিও মনে হয়েছিল তাকে দেখে। সবচেয়ে বড় কথা, ওর চোখ দু’টো দেখে খুব দয়ালুও মনে হয়েছিল আমার। নারীরা এই বিষয়টিই সবচেয়ে বেশি পছন্দ করেন। ওর মধ্যে কোনো ভণিতাও দেখিনি সেদিন। এটাই আমার প্রথম সাক্ষাতে খুব ভালো লেগেছিল।

জানা যায়, ২০০৪-এ অভিনেত্রী অমৃতা সিংহের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় সাইফের। তার পরের বছর অর্থাৎ ২০০৫-এ কারিনার সঙ্গে প্রথম ফটোশুট করেন সাইফ। ‘টশন’, ‘ওমকারা’, ‘কুরবান’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। তবে এখনও প্রতিনিয়ত সাইফকে নাকি নতুনভাবে আবিষ্কার করেন কারিনা।

বিয়ে নিয়ে কারিনা বলেন, মানুষ তখনই বিয়ের সিদ্ধান্ত নেয়, যখন তারা সন্তানের জন্ম দেওয়ার কথা ভাবে। না হলে তো একসঙ্গে থাকলেই হয়! বিয়ের আগে আমি আর সাইফ পাঁচ বছর একসঙ্গে ছিলাম। এরপর আমরা যখন সন্তানের জন্ম দেওয়ার কথা ভাবি, তখন বিয়ে করি।

উল্লেখ্য, বর্তমানে সাইফ-কারিনার দুই সন্তান রয়েছে। তারা হলেন তৈমুর এবং জাহাঙ্গীর। কিছুদিন আগেই জন্ম নিয়েছে জাহাঙ্গীর। প্রায়ই ‘সুখী’ সংসারের নানা মুহূর্তে সমাজমাধ্যমে শেয়ার করেন কারিনা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম