Logo
Logo
×

বিনোদন

‘প্রায়ই আমাদের এমন ঘটনা ঘটে, এটা নতুন কিছু নয়’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৯:৫৮ পিএম

‘প্রায়ই আমাদের এমন ঘটনা ঘটে, এটা নতুন কিছু নয়’

ফাইল ছবি

ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকেন অনেক অভিনেত্রী। এবার সেই আলোচনার অংশ হলেন ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববি। তার সঙ্গে নাম জড়িয়েছে পরিচালক রাশিদ পলাশের। 

জানা গেছে, ঈদে মুক্তি পাওয়া সিনেমার ‘ময়ূরাক্ষী’র নায়িকা ববি চড় মেরেছেন পরিচালককে। সিনেমা ঘিরে পরিচালকের বিরুদ্ধে নায়িকা ববির একাধিক অভিযোগ রয়েছে। 
ঘনিষ্ঠ একটি সূত্রে জানা গেছে, ‘ময়ূরাক্ষী’ সিনেমার প্রযোজক সব শিল্পীর পারিশ্রমিক পরিচালকের হাতে দিলেও তিনি শিল্পীদের পাওনা ঠিকমতো পরিশোধ করেননি। এতে নায়িকার সঙ্গে পরিচালকের দ্বন্দ্ব বাধে। এসব নিয়ে কথা বলার একপর্যায়ে পরিচালক রাশিদ পলাশকে চড় মারেন ববি হক। 

নায়িকা ববির বিরুদ্ধে থানায় অভিযোগ

এ বিষয়ে পরিচালক রাশিদ পলাশ বলেছেন, ববির সঙ্গে আমার ফ্রেন্ডলি সম্পর্ক। গায়ে হাত তোলার বিষয়টি নতুন কিছু নয়। প্রায়ই আমাদের এমন ঘটনা ঘটে। এক কথায় বলতে গেলে এটা নতুন কিছু নয়। 

তিনি বলেন, সেদিন আমরা ক্লোজডোরে ববিসহ সিনেমার কয়েকজন কথা বলছিলাম। সেদিনও আমাকে ধাক্কা দিয়েছিল সেটার কোনো ভিডিও কেউ করে দেখায়, সেটা অন্যদের চোখে ভালো দেখাবে না। আমাদের সম্পর্কের জায়গা থেকে এটা করতে পারে। বিষয়টি যেভাবে বলা হচ্ছে, আসলে তেমন না।

ববিকে সিনেমায় ঠিকভাবে উপস্থাপনা করা হয়নি এ অভিযোগ প্রসঙ্গে পরিচালক বলেন, ববিকে সিনেমায় ঠিকভাবে উপস্থাপন করতে পারিনি এটা সত্য। এর জন্য আমি একা দায়ী নই। শুটিংয়ের কল টাইম ১১টায় থাকলেও শিল্পী সেটে আসেন ৪টায়। চার-পাঁচটা সিক্যুয়েন্সের পরিকল্পনা থাকলে তা কমে একটা-দু’টো করা যেত। যে কারণে ববিকে ঠিকভাবে উপস্থাপন করতে পারিনি। 

ববির পারিশ্রমিক ঠিকভাবে দেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছে। এ বিষয় রাশিদ পলাশ বলেন, ববির সঙ্গে কথা হয়েছিল তিন লাখ টাকা দেওয়ার। তিন লাখই দিয়েছি। ববি এখন পাঁচ লাখ টাকা দাবি করলে আমার কী করার থাকে? 

এসব অভিযোগের জবাবে ববি বলেন, আমরা বন্ধু নই। সে একজন পরিচালক আমি একজন শিল্পী, এতটুকুই। সে কেনো বন্ধু দাবি করছে আমি জানি না। আমাদের ফ্রেন্ডলি সম্পর্ক নয়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম