Logo
Logo
×

বিনোদন

ইরফানের সঙ্গে কাটানো সেই সময়ের ঘোর কাটছে না পায়েলের

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ১১:১০ এএম

ইরফানের সঙ্গে কাটানো সেই সময়ের ঘোর কাটছে না পায়েলের

কথা দিয়ে কথা রাখেননি সাবেক ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। তাকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন অভিনেত্রী পায়েল ঘোষ। জানালেন তার সঙ্গে প্রেম ভাঙার ৯ বছর পরও অন্য কারও সঙ্গে শারীরিকভাবে সম্পর্কে লিপ্ত হতে না পারা। কেন ইরফানের সঙ্গে বিয়ে হলো না তার, সেই কারণও জানালেন পায়েল ঘোষ।

আনন্দবাজার প্রতিবেদনের খবরে জানা যায়, সাবেক ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান কথা দিয়ে কথা রাখেননি। তার সঙ্গে প্রেম ভাঙার পরও গত ৯ বছরে অন্য কারও সঙ্গে শারীরিকভাবে সম্পর্কে লিপ্ত হতে পারেননি অভিনেত্রী পায়েল ঘোষ। এ নিয়ে আবারও চাঞ্চল্যকর মন্তব্য করলেন তিনি। 

কেন ইরফানের সঙ্গে বিয়ে হলো না তার, সে কারণ জানিয়ে পায়েল ঘোষ বলেন, রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় তার সঙ্গে ইরফানের সম্পর্ক মানতে চাননি তার বাবা। তবু ইরফানকে ভুলতে পারছেন না তিনি। অথচ ক্রিকেট দলের অনেকেই তাকে পেতে খুবই আগ্রহী ছিল।

পায়েল বলেন, ইরফানের সঙ্গে প্রেম ভাঙার ৯ বছর পরও অন্য কারও সঙ্গে শারীরিকভাবে সম্পর্কে লিপ্ত হতে পারেননি তিনি। এ অভিনেত্রী বলেন, ২০১৬ সালে নতুন বছরের উদ্যাপনে ইরফানের বাড়িতে গিয়েছিলেন। কিন্তু মুম্বাই ফিরতেই ইরফান জানান— তার পরিবার এ সম্পর্ক মানবে না। তার পর থেকেই দূরত্ব বজায় রাখতে শুরু করেন পায়েল।

তিনি আরও বলেন, পরে ইরফানের বোন তাকে তার বিয়ের খবর দেন। যদিও সেই সময় ইরফানকে নিয়ে কোনো মন্তব্য করেননি পায়েল। যদিও তার পরিবার না মানায় তাদের বিয়েটা হয়নি। 
বছর দুয়েক আগে পরিচালক অনুরাগ কাশ্যপের নামে ধর্ষণের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। সেই সময় রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন তিনি। তার পর বিভিন্ন সময় অনুরাগকে নিয়ে নানা মন্তব্য করেন কিন্তু শেষ পর্যন্ত বিশেষ ফল পাননি। 

বর্তমানে ইরফান বিবাহিত। এক সন্তানের বাবা। ইরফানকে নিয়ে পায়েল ঘোষ আরও জানান, ইরফানের সঙ্গে প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন। এমনকি ইরফানের পর আর কারও সঙ্গে তিনি শারীরিক সম্পর্কেও লিপ্ত হতে পারেননি। তিনি বলেন, প্রায় ৯ বছর হলো আমি কারও সঙ্গে ঘনিষ্ঠ হইনি। 

ভারতীয় ক্রিকেট দলেরও অনেকে তাকে পেতে খুবই আগ্রহী ছিলেন। বলিউডের বড় বড় ব্যক্তিরা প্রস্তাব দিয়েছে, আমি সে প্রস্তাবেও রাজি হইনি। কারণ শারীরিক সম্পর্কটা আমার কাছে পুজো করার মতো। অভিনেত্রী আরও বলেন, রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় তার সঙ্গে ইরফানের সম্পর্ক মানতে চাননি তার বাবা। তবু ইরফানকে ভুলতে পারছেন না তিনি। তবে এ নিয়েও তার আক্ষেপ কম নয়। পায়েল বলেন, ‘সব কিছুর পর একটা কথাই বারবার মনে হয়— জীবনবদলে আমি কী পেলাম!’

উল্লেখ্য, পায়েলের জন্ম কলকাতায়। ১৯৯২ সালে। তিনি সেন্ট পল্স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক পাশ করেন। তার পরেই অভিনয়ের জন্য মুম্বাইয়ে যান। সেখানে পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয়, যার ছবি ‘প্রায়াণামে’ অভিনয় করেন পায়েল। পরে ‘বর্ষাধারে’, ‘উসারাভেল্লি’, ‘মিস্টার রাস্কেল’, ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’সহ আরও অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি।

পরীমণি-সাকলায়েনের সম্পর্ক নিয়ে নতুন তথ্য দিলেন ব্যবসায়ী নাসির

 
Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম