Logo
Logo
×

বিনোদন

মেহজাবিনকে নিয়ে সবকিছু খোলাসা করলেন প্রেমিক 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ০৮:৩১ পিএম

মেহজাবিনকে নিয়ে সবকিছু খোলাসা করলেন প্রেমিক 

দেশের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। তিনি দীর্ঘদিন ছোটপর্দায় নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। তবে এবার বড়পর্দায় যাত্রা করতে যাচ্ছেন তিনি। এই নির্মাতার সঙ্গে শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সম্পর্কের গুঞ্জন আরও আগে থেকেই চর্চিত হয়ে এলেও দুই তারকার কেউই মুখ খুলেননি।

বহুবারই এ প্রশ্নের মুখে উত্তর এড়িয়ে গেছেন কিংবা অস্বীকার করেছেন। বরাবরই নিজেদের বন্ধু বলে পরিচয় দিয়েছেন। তাই বলে ভক্তদের নজর তো আর এড়াতে পারেননি, তাদের মুখও বন্ধ করতে পারেননি। 

মেহজাবিন ও রাজীবকে প্রায়ই দেশে কিংবা দেশের বাইরে একসঙ্গে দেখা যায়। নিজেদের সম্পর্কের ব্যাপারে কোনো কিছু স্বীকার না করলেও একে অন্যের প্রশংসায়, ভালোবাসায় পঞ্চমুখ হয়েছেন একাধিকবার। 

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারেও মেহজাবিনকে নিয়ে খোলামেলা কথা বলতে দেখা যায় ‘প্রেমিক’ রাজীবকে। 
মেহজাবিনকে নিয়ে এই নির্মাতা বলেন, ‘তাকে আমি যতটা জানতে থাকি, ততটাই মনে হয় এর চেয়ে ভালো সাপোর্টিভ কেউ হতে পারত না। তার চেয়ে ভালো কারো সঙ্গে পরিচয়ও হতে পারত না। সে আমার জীবনের সেরা একটি অংশ’।

পরিবারের সঙ্গে মেহজাবিনের সঙ্গে সম্পর্ক কেমন, সেটাও জানিয়েছেন এই নির্মাতা। তিনি বলেন, ‘সবাই তাকে খুব পছন্দ করে। সে খুব দারুণ একজন অভিনয়শিল্পী। কারো আগে পেছনে নেই। খুবই স্ট্রেইট ফরোয়ার্ড।’

মেহজাবিনকে জীবনসঙ্গী হিসেবে পেলে নিজের প্রতিক্রিয়া কেমন থাকবে সেটাও জানান রাজীব। বলেন, ‘সে আমার জীবনে এলে আর তো কিছু বলারই নেই। এটা দারুণ কিছু হবে। যদি না আসে, তাহলে মনে হবে- আসলেও তো পারত!’

এর আগে গেল বছরে মেহজাবিন-রাজীব জুটিকে একসঙ্গে কক্সবাজারে ঘুরতে দেখা গেছে। সেই সময় একজন অন্যজনের ব্যক্তিগত ফটোগ্রাফারের দায়িত্বও পালন করেছেন। সেসব নিয়েও কম আলোচনা হয়নি।প্রসঙ্গত, ২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবিন। এরপর নিয়মিত ছোটপর্দায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। অন্যদিকে দেশের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতাদের তালিকায় রয়েছেন আদনান আল রাজীব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম