Logo
Logo
×

বিনোদন

শিল্পীদের নগদ ১০ লাখ টাকা ঈদ উপহার দিলেন ডিপজল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০২৪, ১০:৪৯ পিএম

শিল্পীদের নগদ ১০ লাখ টাকা ঈদ উপহার দিলেন ডিপজল

ফাইল ছবি

ঈদুল আজহা উপলক্ষে শিল্পীদের নগদ ১০ লাখ টাকা ঈদ উপহার দিয়েছেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক এবং শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল। 

বুধবার ডিপজলের বড় ভাইয়ের জন্য দোয়ার আয়োজন করা হয় এফডিসির মসজিদে। এদিন উপস্থিত শিল্পীদের নিজ হাতে ঈদ উপহার তুলে দেন অভিনেতা।

এর আগে শিল্পী সমিতির পক্ষ থেকে শিল্পী ও কলাকুশলীদের জন্য এবারের ঈদে তিনটি গরু কুরবানি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন ডিপজল। সেভাবেই প্রস্তুতি চলছিল। তবে শেষ মুহূর্তে তা সম্ভব হয়নি ডিপজলের বড় ভাই হাজী মো. শাহাদাৎ হোসেনের মৃত্যুতে। ভাইয়ের মৃত্যুতে ভেঙে পড়েন ডিপজল, এলেমেলো হয়ে যায় সবকিছু। কুরবানি চলে গেছে ঠিকই কিন্তু শিল্পীদের নিরাশ করেননি শিল্পীদের নেতা ডিপজল।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘সবাই জানেন আমার বড় ভাই মারা গেছেন। যার জন্য গরু কিনতে পারিনি। গরু কেনার ১০ লাখ টাকা শিল্পী সমিতির ফান্ডে দিয়েছি। কার্যনির্বাহী কমিটি এ টাকা সবার মধ্যে বিলিয়ে দিবে। উপস্থিত যারা ছিলেন আমি নিজ হাতে তাদের এ উপহার দিয়েছি। উপহার পেয়ে তারা খুশি।’

এই অভিনেতা আরও বলেন, ‘আমি আগেও বলেছি এখনো বলছি, আমি শিল্পী সমিতিতে নিতে আসিনি, দিতে এসেছি। চলচ্চিত্রের কিভাবে ভালো হয় তা নিয়েই কাজ করব৷ আমি চলচ্চিত্র ও শিল্পীদের মঙ্গল চাই। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, উপস্থিত ৩৫০ শিল্পীকে এ উপহার তুলে দেওয়া হয়েছে৷ এর মধ্যে শিল্পী সমিতির সদস্য, এফডিসির নিরাপত্তা কর্মী ও এফডিসির কর্মচারীদের মোট সাড়ে ৬ লাখ টাকা প্রদান করা হয়েছে। আর যারা ঈদ করতে গ্রামে গিয়েছেন তাদের বিকাশের মাধ্যমে এ উপহার পাঠানো হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম