Logo
Logo
×

বিনোদন

‘স্বপ্ন এতটাই বড় দেখুন, যা শুনে লোকে আপনাকে পাগল বলবে’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ১২:৪১ পিএম

‘স্বপ্ন এতটাই বড় দেখুন, যা শুনে লোকে আপনাকে পাগল বলবে’

স্বপ্ন দেখুন, স্বপ্ন দেখা ভালো। আর স্বপ্ন না থাকলে জীবনের কোনো মূল্য থাকে না, জীবনের কোনো লক্ষ্য পূরণ হয় না। তাই স্বপ্ন এতটাই বড় দেখুন, যা শুনে লোকে আপনাকে পাগল বলবে। তেমনই এক গল্প নিয়ে পর্দায় আসছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। 

বলিউডের খিলাড়িখ্যাত অক্ষয় কুমার তার ৩৩ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এমন কোনো ঘরানা নেই যেখানে নিজের প্রতিভার স্বাক্ষর রাখেননি। তিনি রোম্যান্সে রাজা, অ্যাকশনে রাজা এবং আর কমিক টাইমিংয়ের যে অনবদ্য তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। একেবারে পুরোদস্তুর অভিনয়ে মন ছুঁয়ে যায়। নিজেকে পর্দায় জীবন্ত করে তোলেন তিনি। 

২০২০ সালে সুধা কোঙ্গারার তামিল ভাষায় সুরারাই পোট্রুর নামের একটি ছবি করেন, সেটির অফিসিয়াল রিমেক সরফিরা। জিআর গোপীনাথের স্মৃতিকথা সিম্পলি ফ্লাই: এ ডেকান ওডিসি অবলম্বনে নির্মিত এই ছবি আসছে ১২ জুলাই। সুধা কোঙ্গারার পরিচালিত সরফিরাতে ফের একবার আক্কির ম্যাজিক দেখার জন্য তৈরি হোন সবাই। বলিউডের এ হ্যান্ডসাম এদিন 'সরফিরা' ছবির ফার্স্টলুক পোস্টার শেয়ার করেছেন। খোঁচাখোঁচা দাড়ি, ব্যাকব্রাশ করে আঁচড়ানো চুল আর সানগ্লাসে একদম সুদর্শন লুকে পাওয়া গেল অক্ষয় কুমারকে। 

৫৮ বছর বয়সি এ বলিউড অভিনেতাকে ছবিতে এবার এমন এক ব্যক্তির চরিত্রে দেখা যাবে, যিনি স্বল্প আয়ের মানুষের জন্য সাশ্রয়ী মূল্যের একটি বিমান সংস্থা তৈরির দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। এমন গল্পই আছে ‘সরফিরা’য়। সামাজিকমাধ্যমে ভক্তরা অক্ষয়ের ‘সরফিরা’র লুক দেখে ভীষণ মুগ্ধ হয়েছেন। ৫৮ তে এসেও বয়স যে শুধুই একটা সংখ্যা তা ছবির ফার্স্টলুকে প্রমাণ দিয়েছেন।

তার ভক্তরা লিখেছেন, ‘অক্ষয় কুমার ইজ ব্যাক’। আবার কেউ লিখেছেন, ‘অনেক দিন পর অক্ষয়ের কোনো ছবির ফার্স্টলুক দেখে মনে হচ্ছে ছবিটা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে হবে’। শুধু ইন্টারনেট ব্যবহারকারীরাই নন, সেলেবরাও অক্ষয়ের এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন। 

অভিনেতা পরেশ রাওয়ালের মতে, ‘অক্ষয়ের সেরা ছবি এটি’। আর মাধবন লেখেন, ‘দারুণ দেখাচ্ছে স্যার, এই ছবিটা দেখতে মুখিয়ে রয়েছি’। ছবির ফার্স্টলুকের সঙ্গে আক্কির বার্তা— ‘স্বপ্ন এতটাই বড় দেখুন, যা শুনে মানুষ আপনাকে পাগল ভেবে বসে!’ 

উল্লেখ্য, আগামীকাল রোববার প্রকাশ্যে আসছে ‘সরফিরা’র ট্রেলার। এবং ১২ জুলাই মুক্তি পাচ্ছে ‘সরফিরা’। ছবিতে অক্ষয় ছাড়াও গুরুত্বপূর্ণ ছরিত্রে আছেন রাধিকা মদন, পরেশ রাওয়াল, সীমা বিশ্বাসের মতো অভিনেতা-অভিনেত্রীরা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম