Logo
Logo
×

বিনোদন

‘তুমি আমার গোটা হৃদয়’, কাকে বললেন সোনম

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ১১:২৫ এএম

‘তুমি আমার গোটা হৃদয়’, কাকে বললেন সোনম

এ মুহূর্তে বলিউড অভিনেত্রী সোনম কাপুর আছেন স্কটল্যান্ডে। সেখানে সুন্দর মনোরম পরিবেশে কাটানো দিনযাপনের ঝলক গণমাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি। সেখানে দেখা গেল সবুজে মোড়া স্কটল্যান্ডের নৈসর্গিক সৌন্দর্যকে উপভোগ করছেন নায়িকা। সঙ্গে আছেন আনন্দ, বায়ু ও পরিবারের অন্য সদস্যরা।

সোমন হিন্দুস্তান টাইমস জানায়, গত ৯ জুন ছিল বলিউডের ‘ফ্যাশনিস্তা’ সোনম কাপুরের ৩৯তম জন্মদিন। ‘সাওয়ারিয়া’র হাত ধরে ক্যারিয়ার শুরু করা অনিলকন্যা এখন ক্যারিয়ার থেকে দূরে সংসার নিয়েই বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন। ছেলে বায়ুর জন্মের পর তাকে ঘিরেই সোনমের গোটাদুনিয়া। এর মাঝে ৩৯তম জন্মদিনটা দুর্দান্ত কাটল নায়িকার। আর স্ত্রীর বিশেষ দিনটা আরও বিশেষ করে তুলতে ছুটে গেলেন স্কটল্যান্ডে। সেখানেই বার্থ ডে সেলিব্রেশনের আয়োজন করেছিলেন স্বামী আনন্দ আহুজা।

স্ত্রীর জন্মদিনে এ জমকালো আয়োজন আনন্দের জন্য এক বিশেষ কিছু। যদিও বিয়ের পর স্বামীর সঙ্গে লন্ডনেই বেশি সময় কাটে সোনম কাপুরের। ব্যবসার সূত্রে রানির দেশেই থাকতে হয় তাদের। বিয়ের চার বছরের মাথায় তাদের কোল আলো করে আসে পুত্রসন্তান বায়ু। 

স্বামী-সন্তানকে নিয়ে স্কটল্যান্ডে নিজের ৩৯তম জন্মদিন সোনমের জন্য হয়ে থাকল এক বিশেষ কিছু। এই সেলিব্রেশনে বাবা অনিল কাপুর সঙ্গী না হলেও ছিলেন বোন রিয়া কাপুর। জন্মদিনের চোখধাঁধানো আয়োজন দেখে সবাই হতবাক। কেককাটা থেকে সুন্দর করে সাজানো সুবিশাল ডিনার টেবিল, লাইভ মিউজিক— পার্টিতে ছিল না এমন কিছু নেই।
তাই সোনম কাপুর নিজের জন্মদিনে কাছের মানুষকে ধন্য়বাদ দিতে ভোলেননি। তার কথায়— ‘আনন্দ তুমি আমার গোটা হৃদয়। বায়ুর সঙ্গে আমরা যে স্মৃতিগুলো যাপন করছি, সেগুলো সবচেয়ে বেশি স্পেশ্যাল। রিয়া, তুই পৃথিবীর সেরা সারপ্রাইজগুলো প্ল্যান করিস। আমি জানি আমি পৃথিবীর সবচেয়ে লাকি দিদি…। নিজের পোস্টে বাবা-মা, শ্বশুর-শাশুড়িকেও ধন্যবাদ জানাতে ভোলেননি সোনম কাপুর। 

উল্লেখ্য, এর আগে ২০১৮ সালে ভালোবাসে বিয়ে হয় সোনম ও আনন্দের। বিয়ের পর থেকে আনন্দকে নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি সোনমকে। কখনো বরের রূপ নিয়ে, কখনো নায়িকাকে ‘গোল্ড ডিগার’ তকমা দেওয়া হয়েছে। আনন্দকে ‘বুড়ো’ বলেও ট্রল করা হয়েছে। যদিও তাদের বয়সের ফারাক মাত্র দুই বছর।

অথচ যে স্বামীকে নিয়ে সমালোচিত ছিলেন সোনম, তিনি হচ্ছেন— ভারতের সবচেয়ে বড় এক্সপোর্ট কোম্পানি শাহি এক্সপোর্ট হাউজের ম্যানেজিং ডিরেক্টর আনন্দ আহুজা। যা অক্ষয়, সালমানদের থেকে অনেক বেশি সম্পত্তির মালিক আনন্দ। জানা যায়, এ মুহূর্তে আনন্দের সম্পত্তির পরিমাণ প্রায় চার হাজার কোটি টাকা। অন্যদিকে সোনম মাত্র ১২ কোটি টাকার মালিক। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম