Logo
Logo
×

বিনোদন

স্ত্রীকে উত্ত্যক্ত, যুবককে খুন করলেন অভিনেতা!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ জুন ২০২৪, ০৩:০৬ পিএম

স্ত্রীকে উত্ত্যক্ত, যুবককে খুন করলেন অভিনেতা!

ছোটপর্দায় অভিনয় শুরু। এরপর ভারতের কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম সারির নায়ক হয়ে ওঠেন দর্শন থুগুদীপা। তার ঝুলিতে বেশ কিছু হিট ছবিও রয়েছে। অভিনয় ছাড়াও তার রয়েছে বিভিন্ন ব্যবসা। তিনি চন্দন কাঠের ব্যবসায় জড়িত। সম্প্রতি খুনের অভিযোগে গ্রেফতার হয়েছেন দর্শন ও তার স্ত্রী।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা গেছে, বেঙ্গালুরুতে সুমনাহাল্লি সেতুর কাছে রেণুকা স্বামী (৩৩) নামে এক ব্যক্তির মৃতদেহ পাওয়া যায়। ওই ব্যক্তি একটি ওষুধ কোম্পানিতে কর্মরত ছিলেন। রেণুকা নাকি অভিনেতা দর্শনের স্ত্রীকে উত্ত্যক্ত করতেন। আর তাকে আপত্তিকর মেসেজও পাঠাতেন তিনি। এর পর হঠাৎই উধাও হয়ে যান রেণুকা। পরিপ্রেক্ষিতে গ্রেফতার হন অভিনেতা দর্শন থুগুদীপা ও তার স্ত্রী পবিত্রা গৌডা।

রেণুকার পরিবার কয়েক দিন পর থানায় অভিযোগ দায়ের করে। কিন্তু সেই সময় পুলিশের তরফে আরও দুদিন অপেক্ষা করতে বলা হয় বলে। প্রাথমিক তদন্তে জানা গেছে, স্ত্রীকে উত্ত্যক্ত করছিলেন রেণুকা স্বামী। মুঠোফোনে আপত্তিকর মেসেজও পাঠাতেন তিনি। তাই অভিনেতা দর্শন সুপারি দিয়ে তাকে খুনই করিয়ে ফেললেন— এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে বেঙ্গালুরুতে। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিনেতা দর্শন থুগুদীপা ও পবিত্রা গৌডাকে। 

মঙ্গলবার সকালে মাইসুরুর বাগানবাড়ি থেকে গ্রেফতার করা হয় তাদের। পরে জিজ্ঞাসাবাদের জন্য বেঙ্গালুরুতে নিয়ে আসা হয়। শুধু অভিনেতা ও তার স্ত্রীই নন, এ ঘটনায় জড়িত আরও ১০ জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সুমনাহাল্লি সেতুর কাছে একটি রাস্তার কুকুরকে নর্দমা থেকে দেহ টানাটানি করতে দেখা যায়। বিষয়টি স্থানীয়দের নজরে এলে তারা পুলিশে খবর দেন। পরে আটক তিন ব্যক্তি খুনের কথা স্বীকার করে জানান, তারা অভিনেতা দর্শনের নির্দেশেই এ কাজ করেছেন। আটককৃতদের কাছ থেকেই রেণুকার পরিচয় উদ্ঘাটিত হয়।

প্রাথমিক তদন্তে জানা গেছে, গত ৯ জুন রেণুকাকে খুন করা হয়েছিল। নিহতের মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে দর্শনকে। কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে আরআর নগরে দর্শনের বাড়িতে। তদন্ত শুরু হয়েছে। যদিও অভিনেতা ও তার স্ত্রীর কাছে খুনের বিষয়টি অজানা, তা খতিয়ে দেখা হচ্ছে— সরাসরি খুনের সঙ্গে জড়িত, না কি ষড়যন্ত্রের স্বীকার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম