Logo
Logo
×

বিনোদন

পঞ্চম সন্তানের বাবা হবেন আরমান! অন্তঃসত্ত্বা পায়েল না কৃতিকা?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ জুন ২০২৪, ১১:০৪ এএম

পঞ্চম সন্তানের বাবা হবেন আরমান! অন্তঃসত্ত্বা পায়েল না কৃতিকা?

ছবি: সংগৃহীত

১০০-২০০ কোটি টাকার মালিক আরমান মালিক। মাত্র আড়াই বছরে কোটি টাকার সম্পত্তির মালিক হয়েছেন তিনি। আর এই পুরো আয়ই হয়েছে ইউটিউব থেকে। মালিক তার দুই স্ত্রীকে নিয়ে এক ছাদের নিচেই সংসার করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে হরহামেশাই দেখা মেলে দুই সতীনের সংসারের চিত্র।

আরমানের প্রথম স্ত্রী পায়েল। তারপর পায়েলের বান্ধবী কৃতিকাকে বিয়ে করেন ইউটিউবার আরমান। আর সেই বিয়ের জন্য ইসলাম ধর্মগ্রহণ করেছিলেন তিনি। আপাতত এই ত্রয়ীর চার সন্তান। সাম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্চে— এবার নাকি পঞ্চমবার বাবা হতে চলেছেন আরমান!

এর আগে নিজের তিন সন্তানের ধুমধাম করে প্রথম জন্মদিন সেলিব্রেট করেছেন আরমান। আরমান ও পায়েলের একটি পুত্রসন্তান রয়েছে। এরপর একসঙ্গে অন্তঃসত্ত্বা হন পায়েল ও কৃতিকা। গত বছর পায়েল যমজ সন্তানের জন্ম দেন। 

চার সন্তানের সংসারের মাঝেই হঠাৎ করে ফের আরমানের বাবা হওয়ার গুঞ্জনে নেটদুনিয়ায় শোরগোল। তবে এবার তার কোন স্ত্রী অন্তঃসত্ত্বা কৃতিকা না পায়েল, প্রশ্ন নেটিজেনদের।

আরমানের নতুন ভ্লগে বেবি শাওয়ারের ভিডিও দেখে উঠেছে সেই প্রশ্ন। ভিডিওর শিরোনাম ছিল— বেবি শাওয়ার, পায়েল না গোলু? শুরুতে সবাই অবাক হলেও ভিডিও দেখেই পেয়েছেন প্রশ্নের উত্তর। 

পায়েল বা কৃতিকা অন্তঃসত্ত্বা নন। তাদের এক পরিচিতের বেবি শাওয়ারের অনুষ্ঠানে পৌঁছেছিলেন স্বামী ও দুই স্ত্রী। সেই ভিডিও নিয়েই যত হইচই। 

২০১১ সালে আরমানের বিয়ে হয়েছিল পায়েলের সঙ্গে। জন্ম হয়েছিল তাদের প্রথম সন্তান চিরায়ু মালিকের। তবে স্ত্রী পায়েলের বেস্ট ফ্রেন্ডকেই দ্বিতীয় বিয়ে করেন আরমান। আর সেটা পায়েলকে ডিভোর্স না দিয়েই। ২০১৮ সালে বিয়ে হয়েছিল কৃতিকা আর আরমানের। দুই বউকে একসঙ্গে রাখার জন্য হিন্দু থেকে মুসলিম হয়ে যান আরমান।

কিন্তু নিজে দুটো বিয়ে করলেও অন্যদের এই কাজ না করার পরামর্শই দেন আরমান। তিনি বলেন, ‘আপনারা আমার মতো দুজনকে বিয়ে করার ভুল করবেন না। সবাই আমার বউদের মতো ভালো হয় না।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম