Logo
Logo
×

বিনোদন

সাইফ-কারিনার বিয়েতে ওয়েটার ছিলেন অভিনেতা আসিফ!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৪:৪৮ পিএম

সাইফ-কারিনার বিয়েতে ওয়েটার ছিলেন অভিনেতা আসিফ!

অভিনেতা আসিফ খান ওটিটি সিরিজে কাজ করে খ্যাতি অর্জন করেছিলেন। বিশেষ করে পঞ্চায়েত সিরিজে অভিনয় দিয়েই দর্শকমহলে পরিচিতি পান এ অভিনেতা। পঞ্চায়েতে তার সংলাপ ‘গজ্জাব বেইজ্জাতি হ্যায়’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় মুহূর্তেই। 

এ ছাড়া ‘মির্জাপুর’, ‘পঞ্চায়েত’, ‘পাতাল লোক’ এবং ‘মানব’-এর মতো ওটিটি সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

আসিফ অভিনয়ে ক্যারিয়ার শুরুর আগে বিয়েবাড়িতে খাবার পরিবেশনের কাজ করেছিলেন। এমনকি বলিউডের পাওয়ার কাপল সাইফ আলি খান ও কারিনা কাপুরের বিয়েতেও এ দায়িত্ব পালন করেছেন তিনি। 

সাম্প্রতি হিন্দুস্তান টাইমসের একটি সাক্ষাৎকারে আসেন আসিফ খান। সেখানে অভিনেতা হওয়ার জন্য তার সেই সংগ্রামের গল্পগুলো শেয়ার করেন। 

আসিফ বলেন, স্বপ্নের শহরে নিজেকে ধরে রাখা সহজ নয়। আমার বাবা মারা যান। এরপর জীবিকা নির্বাহের জন্য বিভিন্ন ধরনের কাজ করতে শুরু করি। কখনো হোটেলে ওয়েটার হিসেবে কাজ আবার কখনো বিয়েবাড়িতে খাবার পরিবেশন করেছি। 

কারিনা কাপুর ও সাইফ আলি খানের বিয়ের ঘটনা উল্লেখ করে জানান, সে সময়ে একটি হোটেলে ওয়েটার হিসাবে কাজ করছিলাম। কয়েক মাস পর, যখন রান্নাঘরে কাজ করছিলেন, তখন হোটেলে একটি পার্টি চলছিল, যেটি ছিল বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও সাইফ আলি খানের বিয়ের অনুষ্ঠান।

‘নিজেকে টিকিয়ে রাখতে হোটেলে ওয়েটারের কাজ শুরু করি। কয়েক মাস পর, যখন আমি রান্নাঘরের ডিপার্টমেন্টে কাজ করছিলাম, আমরা একটা পার্টিতে গেলাম যেটা ছিল সাইফ আলি খান ও কারিনা কপুরের রিসেপশন। সেদিনটা আজও ভুলিনি। ওই বিয়েতে খাবার পরিবেশনের দায়িত্ব ছিল আমার।’

এর পর আসিফ চাকরি ছেড়ে একটি মলে কাজ শুরু করেন। পাশাপাশি বিভিন্ন স্থানে অডিশন দেওয়া শুরু করেন। রাজস্থানের জয়পুরে একটি থিয়েটার গ্রুপে যোগ দেন। সেখানে তিনি একজন কাস্টিং সহকারী হিসাবে কাজ শুরু করেন। এরপরই অভিনয় জগতে নাম লেখান। 

'টয়লেট: এক প্রেম কথা', 'পরী', 'পাগলাইট' এবং আরও বেশ কিছু সিরিজ ও সিনেমায় ছোট ছোট চরিত্রে অভিনয় করেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম