Logo
Logo
×

বিনোদন

‘কাউকে ধরে নিচে নামানো ঠিক না’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০২৪, ০৪:৩৭ পিএম

‘কাউকে ধরে নিচে নামানো ঠিক না’

অভিনেত্রী জেসিয়া ইসলাম

জেসিয়া ইসলাম বাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল। পাশাপাশি মিস বাংলাদেশ ২০১৭ সালের সুন্দরী প্রতিযোগিতায় মুকুটধারী। এর পরেই মডেলিং ও নাটকে অভিনয় শুরু করেন। ‘ছবি প্রতিচ্ছবি’ শিরোনামের একক নাটকের মধ্য দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন জেসিয়া। এতে তার সহশিল্পী ছিলেন ‘বন্ধু’ সালমান মুক্তাদির।

সম্প্রতি জেসিয়া এক সাক্ষাৎকারে বলেন, কাউকে ধরে নিচে নামানো ঠিক না। দিনশেষে আমরা গর্ববোধ অনুভব করি যে আমরা বাংলাদেশি। এটা অনেক বড় গর্বের বিষয়, যারা বাংলাদেশি রয়েছে, তাদের সবাইকে ধরে উপরে উঠানো উচিত।
 
অভিনেত্রী বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে কনটেন্ট তৈরি করতে সবচেয়ে প্রথম বাঁধাটা আসে দর্শকদের মন্তব্য থেকে। আমরা যতদিন পর্যন্ত তাদের চিন্তাধারা পরিবর্তন না করতে পারব। আমাদের কষ্ট হবে কনটেন্টগুলো ভালো একটা পর্যায়ে নিয়ে যেতে।

তিনি জানান, যারা ভিডিও কনন্টেটে খারাপ মন্তব্য করে তারা যদি একটু চিন্তা করে দেখে যে আমার বাইরের দেশের মানুষদের প্রাধান্য দেওয়ার পাশাপাশি অনেক বেশি শ্রদ্ধা করি কিন্তু আমাদের দেশের মানুষদের শ্রদ্ধা করি না। আমাদের উচিত নিজেদের দেশের মানুষকে শ্রদ্ধা করা। 

যারা কনটেন্ট নিয়ে কাজ করতে আগ্রহী তাদের বিষয়ে জেসিয়া বলেন, আমি সব সময় বলব— নিজের জন্য যদি কাজ করতে পারেন। খুব মিনিংফুল হবে, ভালো লাগবে নিজের কাছে। যারা এ পথে আসতে চায়, তাদের গবেষণা করা উচিত। তারা কোন ধরনের ভিডিও পছন্দ করে এসব বিষয় দেখতে হবে। আমি বিশ্বাস করি, আমার যাই কাজ করি না কেন, যদি প্রতিভা থাকে সেটাই টাকা উপার্জন করতে সাহায্য করবে।

উল্লেখ্য, মডেলিং ও নাটকে অভিনয়ের পাশাপাশি দুটি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে জেসিয়া ইসলামকে। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত মনস্তাত্ত্বিক থ্রিলার চলচ্চিত্র ‘দরদ’ এ জেসিয়া ইসলাম অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও সোনাল চৌহান। এদিকে ‘মাসুদ রানা-৯’ ছবিতে এজেন্ট চরিত্রে অভিনয় করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম