Logo
Logo
×

বিনোদন

‘শ্রাপনেল মেথড ব্যান্ডের’ অ্যালবাম প্রকাশনা উপলক্ষ্যে জমকালো কনসার্ট 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ০২:২৭ পিএম

‘শ্রাপনেল মেথড ব্যান্ডের’ অ্যালবাম প্রকাশনা উপলক্ষ্যে জমকালো কনসার্ট 

দেশের ব্যান্ডসংগীত অঙ্গনের পরিচিত ব্যান্ড শ্রাপনেল মেথড। ব্যান্ডটি তার যাত্রা অনেক আগে শুরু করলেও তাদের প্রথম অ্যালবাম 'সূর্যোদয়' প্রকাশ হয়েছে সম্প্রতি। লয় রেকর্ডস থেকে প্রকাশিত বাংলা রক ও মেটাল ধারার এ অ্যালবামটি ইতোমধ্যে সমাদৃত হয়েছে।

অ্যালবামটির প্রকাশ উপলক্ষ্যে সম্প্রতি এক জমকালো কনসার্টের আয়োজন করে লয় রেকর্ডস। রাজধানীর মুক্তিযুদ্ধ জাদুঘরে অনুষ্ঠিত এই কনসার্টে শ্রাপনেল মেথড তাদের অ্যালবামের গানগুলো পরিবেশন করে দর্শক-শ্রোতাদের ভালোবাসা কুড়ায়। সবাই তাদের প্রশংসায় মেতে ওঠে। এই কনসার্টে পারফর্ম করে ক্রিপটিক ফেইট, দৃক, পাওয়ারসার্জ, মেকানিক্সের মতো জনপ্রিয় ব্যান্ডগুলো। আরও পারফর্ম করে একে রাহুল, রোভার, ক্যালিপ্সোর এই সময়ের জনপ্রিয় শিল্পী ও ব্যান্ড। 

একই আয়োজনে দেশের অসম্ভব জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজের বিখ্যাত গান 'অবাক ভালোবাসা'র কোক স্টুডিও ভার্সনটির প্রিমিয়ার হয়। যেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বামবার সভাপতি হামিন আহমেদ। 

লয় রেকর্ডসের সিইও এবং ওয়ারফেজ ব্যান্ডের দলনেতা ও ড্রামার শেখ মনিরুল আলম টিপু যুগান্তরকে বলেন, আমরা লয় রেকর্ডস থেকে নানা উদ্যোগ নিয়ে এগিয়ে যাচ্ছি। দেশের সংগীতাঙ্গন এবং শিল্পীদের স্বার্থ সুরক্ষায় লয় রেকর্ডস কাজ করবে। যেসব শিল্পীর অ্যালবাম প্রকাশ হবে লয় রেকর্ডস থেকে, তাদের প্রত্যেকের জন্যই থাকবে এমন আয়োজন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম