Logo
Logo
×

বিনোদন

আনুশকার বিকিনিতে অস্বস্তিতে পড়েন ইমরান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২৪, ০২:১৭ পিএম

আনুশকার বিকিনিতে অস্বস্তিতে পড়েন ইমরান

বলিউডে ‘মটরু কী বিজলী কা মন্ডোলা’—এ ছবিতে জুটি বেঁধেছিলেন ইমরান ও আনুশকা শর্মা। সেই সময় এক সাংবাদিকের প্রশ্নে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন ইমরান। এক সংবাদ সম্মেলনে প্রশ্ন শুনে ভয়ঙ্কর অস্বস্তিতে পড়েন অভিনেতা। ভাবনা একটাই— আমি আবার কী বলব এ বিষয়ে! 

তিনি বললেন, কোনো প্রাসঙ্গিক প্রশ্ন নেই! হঠাৎ এ ধরনের প্রশ্নে একেবারেই স্বাচ্ছন্দ্যবোধ করিনি আমি। সম্প্রতি আনন্দবাজারের এক সাক্ষাৎকারে এ ঘটনার কথা তুলে ধরেন ইমরান।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, আনুশকার বিকিনি পরার প্রশ্নে কী উত্তর দেবেন বুঝতে পারছিলেন না অভিনেতা। ঘর ভর্তি সাংবাদিক। সামনে ইমরান খান। হঠাৎ প্রশ্ন ধেয়ে এলো— ছবিতে আনুশকা শর্মা বিকিনি পরেছেন, আপনি কী বলবেন এ বিষয়ে? প্রশ্ন শুনে ভয়ঙ্কর অস্বস্তিতে পড়েন অভিনেতা ইমরান খান। ভাবনা একটাই— আমি আবার কী বলব এ বিষয়ে! 

 এ ছাড়া তিনি জানালেন— সাক্ষাৎকারে প্রায়শই কাকা আমির খানের প্রসঙ্গ তোলা হয়, স্রেফ চটকদার শিরোনামের জন্য। সচেতনভাবে মূল আলোচনা থেকে মনোযোগ সরিয়ে দেওয়া হয়। 

উল্লেখ্য, বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। ২০১৯ সালে সাবেক স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে বিচ্ছেদ হয় তার। সেই সময় মানসিক অবসাদে ভুগছিলেন ইমরান। বর্তমানে লেখা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্কে রয়েছেতার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম