Logo
Logo
×

বিনোদন

অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন জাহ্নবী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০২৪, ১১:৩৯ এএম

অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন জাহ্নবী

নিজের সম্পর্ক নিয়ে খুব বেশি খোলামেলা কথা বলেন না অভিনেত্রী জাহ্নবী কাপুর। তবে বলিউডে কান পাতলেই শোনা যায়, শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রীদেবী-কন্যা। আকারে-ইঙ্গিতে অবশ্য জাহ্নবী নিজেও বুঝিয়েছেন, শিখরের সঙ্গেই প্রেমের সম্পর্কে আবদ্ধে তিনি। তবে সম্প্রতি এক সক্ষাৎকারে শিখরকে নিয়ে বেশ মন খুলে কথা বললেন অভিনেত্রী।

জাহ্নবী এই সাক্ষাৎকারে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন। শ্রীদেবী প্রয়াত হওয়ার পরে জাহ্নবীর পাশে ছিলেন শিখর। জাহ্নবী জানান, জীবনে দুজন মানুষ তার পাশে সব সময়ে থেকেছেন। স্বপ্ন দেখতে সাহায্য করেছেন। প্রথমেই মা শ্রীদেবী ও বাবা বনি কাপুরের নাম উল্লেখ করেন তিনি। আর তার পরেই শিখর পাহাড়িয়ার নাম নেন অভিনেত্রী।

শিখর সম্পর্কে জাহ্নবী বলছেন, ‘আমার যখন ১৫-১৬ বছর বয়স, তখন থেকে ও আমার সঙ্গে আছে। আমার স্বপ্নগুলো ও নিজের করে নিয়েছে। ওর স্বপ্নগুলোও আমি আমার নিজের স্বপ্ন করে তুলেছি। আমরা পরস্পরের খুব কাছের। আমরা সব সময়ে পরস্পরের পাশে এমনভাবে থেকেছি যেন, আমরাই পরস্পরকে বড় করে তুলেছি।’

ভিকি-ক্যাটরিনার মধ্যে সম্পত্তির দিক দিয়ে এগিয়ে কে?

এর আগেও করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ জাহ্নবীর মুখ ফসকে বেরিয়ে যায় শিখরের নাম। এই শোতেই প্রথম শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে থাকার ইঙ্গিত দেন জাহ্নবী। এ ছাড়াও একাধিক জায়গায় শিখরের সঙ্গে জাহ্নবীকে দেখা গিয়েছে। জাহ্নবীর পরিবারের সঙ্গেও মিশে গিয়েছেন শিখর।

সম্প্রতি খবর ছড়ায়, খুব শীঘ্রই নাকি তিরুপতি মন্দিরে শিখর পাহাড়িয়ার সঙ্গে বিয়ে করতে চলেছেন জাহ্নবী। তবে সেই খবর যে গুজব মাত্র, তা নিজেই স্পষ্ট করেছেন অভিনেত্রী। উল্লেখ্য, এই মুহূর্তে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত জাহ্নবী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম