Logo
Logo
×

বিনোদন

মধ্যরাতে শ্রদ্ধার বাড়িতে আদিত্য

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৪, ০১:৪৩ পিএম

মধ্যরাতে শ্রদ্ধার বাড়িতে আদিত্য

মুম্বাই নাকি ঘুমায় না। আর দিনরাত ব্যস্ততার মধ্যে কাটে তারকাদের। তারা রাতকে রাখেন নিজেদের ব্যক্তিগত কাজের কারণে। এ বার রাতবিরাতে শ্রদ্ধা কাপুরের বাড়ি থেকে বের হলেন আদিত্য রায় কাপুর। 

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি ২’। ২০১২ সালে শুরু হয়েছিল সেই ছবির কাজ। শোনা যায়, ছবির সেটে একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। ছবিতে ধরা পড়েছিল তাদের সম্পর্কের রসায়ন। ছবির প্রচারেও একে অপরের সঙ্গে খুঁনসুটি করতে দেখা যেত সেই সময়ের চর্চিত যুগলকে। তবে সেই সম্পর্কের মেয়াদ ছিল মাত্র বছর দুয়েক। 

২০১৪ সালেই বিচ্ছেদের পথে হাঁটেন আদিত্য ও শ্রদ্ধা। তার পরে কেটে গিয়েছে প্রায় এক দশক। এখন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের প্রেমে মজেছেন আদিত্য।

অন্যদিকে, সহকারী পরিচালক ও চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে শ্রদ্ধার প্রেমের কানাঘুষো শোনা গিয়েছে বলিপাড়ায়। তবে এখনও নাকি ‘বন্ধু’ শ্রদ্ধাকে নিয়ে যে বেশ ‘পজ়েসিভ’ আদিত্য! এ বার মধ্যরাতে আদিত্যের আগমন ফের উস্কে দিল সেই জল্পনা।

আরও পড়ুন: কঙ্গনার সঙ্গে লড়তে চান রাখি সাওয়ান্ত

তবে শোনা যাচ্ছে, অভিনেত্রীর বর্তমান প্রেমিক রাহুল নিজে চিত্রনাট্যকার। সম্ভবত তিনি শ্রদ্ধা ও আদিত্যকে নিয়ে নতুন কোনও ছবির পরিকল্পনা করছেন, তার কথাবার্তা বলতেই হয়তো এসেছিলেন আদিত্য।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম