Logo
Logo
×

বিনোদন

‘মৃত্যুকে কাছ থেকে দেখলাম’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২৪, ১০:১২ পিএম

‘মৃত্যুকে কাছ থেকে দেখলাম’

মুর্শিদাবাদে যাওয়ার পথে দেবের হেলিকপ্টারে ধোঁয়া দেখা গেল। জরুরিভিত্তিতে হেলিকপ্টারটি মালদায় অবতরণ করানো হয়। আপাতত ওই হেলিকপ্টারের যান্ত্রিক ত্রুটি সারাইয়ের চেষ্টা করা হচ্ছে। হেলিকপ্টারকে ‘সুস্থ’ করে তুলতে কতক্ষণ লাগবে, তা স্পষ্ট না হওয়ায় দেব সড়কপথে মুর্শিদাবাদের উদ্দেশে রওনা দিয়েছেন। 

একটি বড় বিপদ কেটে যাওয়ার পরে হেলিকপ্টার নিয়ে আতঙ্কে দেব। তাই সড়কপথেই মুর্শিদাবাদে যাচ্ছেন। এরই মধ্যে ভক্তদের আশ্বস্ত করে দেব জানিয়েছেন, তিনি পুরোপুরি সুস্থ আছেন। আগে থেকে কর্মসূচি থাকায় মুর্শিদাবাদে যাচ্ছেন। সেখানে দেব রাতে থাকবেন বলে সূত্রের খবর।

ঠিক কী হয়েছিল দেবের হেলিকপ্টারে? 

শুক্রবার লোকসভা নির্বাচনের প্রচারে মালদার রতুয়ায় আসেন দেব। রোড শো করেন। সেখান থেকে মুর্শিদাবাদের রানিনগরের কাছে যাওয়ার জন্য রতুয়া স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে চড়েন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী। উড়ানোর পাঁচ মিনিটের মধ্যেই হেলিকপ্টারে ধোঁয়া দেখা দেয়। কোনোরকম ঝুঁকি না নিয়ে মালদা বিমানবন্দরে জরুরি অবতরণ করেন পাইলট। আপাতত বিমানবন্দরে ওই হেলিকপ্টার সারাইয়ের কাজ চলছে। এরইমধ্যে গাড়িতে চেপে রানিনগরের উদ্দেশে রওনা দিয়েছেন দেব।

দেব বলেন, মানুষের আশীর্বাদে, মানুষের ভালোবাসায় বেঁচে গিয়েছি। এটা বলব যে মৃত্যুকে কাছ থেকে দেখলাম। ঠিক আছে। এখন ভালো আছি। ঠাকুর সঙ্গে আছেন। মানুষ সঙ্গে আছে। 

তিনি বলেন, পাইলটরা নিজেদের সেরাটা উজাড় করে দিয়েছেন। সেরা পাইলটরা ছিলেন। সবাই এখন ভালো আছেন। সুস্থ আছেন। বাবা-মায়ের আশীর্বাদ, বাংলার মানুষের আশীর্বাদে বড় বিপদ থেকে রক্ষা পেয়েছি। পরবর্তী কর্মসূচিতে যোগ দিতে গাড়িতে করে যাচ্ছি। যেটা ৩০ মিনিট লাগত, সেটা চার ঘণ্টা লাগবে কিন্তু দল কথা দিয়েছে। আমাকে রাখতেই হবে।

তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, এটা অত্যন্ত বিপজ্জনক। আমরা উদ্বিগ্ন। ভালোভাবে অবতরণ হয়েছে, সেজন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞ। দেব ও তার সহযাত্রীরা যে সুস্থ আছেন, সেটা ভালো বিষয়। ভালোভাবে হেলিকপ্টারের স্বাস্থ্য পরীক্ষার পরে চলতে থাকুক।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম