Logo
Logo
×

বিনোদন

বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্তা!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ এএম

বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্তা!

হিন্দু আর খ্রিস্টান মত মেনেই নাগা চৈতন্যকে বিয়ে করেছিলেন সামান্তা রুথ প্রভু। পরনে ছিল দুধ-সাদা গাউন। ছোট্ট ছোট্ট ফুলের কাজ করা ছিল গাউনে। আর এত সুন্দর গাউন ছিঁড়ে ফেললেন অভিনেত্রী। আসলে কিন্তু তা নয়।

নিজের এই পুরনো বিয়ের পোশাককে নতুন রূপ দিতে সামান্তার সাদা বিয়ের পোশাক ছিঁড়ে এই ব্ল্যাক ড্রেস তৈরি করেছেন ডিজাইনার ক্রেশা বাজাজ।

দক্ষিণি ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন সামান্তা। ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের দর্শকের কাছে তিনি প্রশংসা পেয়েছেন। একাধিক পুরস্কারও পেয়েছেন তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় সামান্তার আইটেম নাচও তুমুল জনপ্রিয় হয়।

শোনা যায়, ২০১০ সালে তেলেগু সিনেমা ‘ইয়ে মায়া চেসাভে’র সেটে সামান্তা ও দক্ষিণি সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য আক্কিকেনির প্রেম শুরু হয়। ২০১৭ সালের জানুয়ারি মাসে তাদের বাগদান ও অক্টোবর ধুমধাম করে হয় বিয়ে। বিয়ের পর সামান্তা আক্কিকেনি পদবী ব্যবহার করতেন। কিন্তু ২০২১ সালের জুলাই মাসে সোশাল মিডিয়া প্রোফাইল থেকে এই পদবী বাদ দেন। তখন থেকেই নাগা-সামান্তার বিচ্ছেদের জল্পনা শুরু হয়ে যায়। রটনা ঘটনায় পরিণত হয় সে বছরের অক্টোবরে। আলাদা হওয়ার কথা জানান দুই তারকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম